scorecardresearch
 

TET 2023 Special Metro: TET পরীক্ষার দিন থাকছে স্পেশাল মেট্রো, ফার্স্ট ট্রেন কখন? রইল টাইম টেবিল

টেট পরীক্ষার জন্য অতিরিক্ত ট্রেনের ব্যবস্থা করছে মেট্রো রেল। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী ব্লু লাইনে চলবে অতিরিক্ত মেট্রো। আগমী ২৪ ডিসেম্বর অর্থাৎ রবিবার টেট পরীক্ষা। রবিবার মেট্রো চালু হয় সকাল ৯টা থেকে। তবে, টেটের জন্য এদিন সকাল ৬টা ৫০ ও ৭ টাকায় মেট্রো চালানো হবে। 

Advertisement
TET 2023, Metro Railway TET 2023, Metro Railway

TET 2023 Special Metro: টেট পরীক্ষার জন্য অতিরিক্ত ট্রেনের ব্যবস্থা করছে মেট্রো রেল। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী ব্লু লাইনে চলবে অতিরিক্ত মেট্রো। আগমী ২৪ ডিসেম্বর অর্থাৎ রবিবার টেট পরীক্ষা। রবিবার মেট্রো চালু হয় সকাল ৯টা থেকে। তবে, টেটের জন্য এদিন সকাল ৬টা ৫০ ও ৭ টাকায় মেট্রো চালানো হবে। 

মেট্রো রেল সূত্রে খবর, প্রাথমিক শিক্ষক নিয়োগের পরীক্ষার প্রার্থীদের সুবিধার্থে ২৪ ডিসেম্বর ৬টা ৫০ থেকে মেট্রো পরিষেবা শুরু হবে। অন্যদিকে, দক্ষিণেশ্বর থেকে ৭টায় চালু হবে মেট্রো। সেই নির্দিষ্ট দিনে এই করিডোরের পুরো অংশে ১৩০ টি পরিষেবার পরিবর্তে ২৩৪টি পরিষেবা। ১১৭টি আপে এবং ১১৭ টি ডাউনে মেট্রো চালানো হবে। মোট ২৩৪টি মেট্রো চলবে। অন্যদিন, রবিবার ১৩০টি ট্রেন চলে।

দেখুন তালিকা-
কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর: ৬টা ৫০ মিনিট
দমদম থেকে কবি সুভাষ: ৬টা ৫০ মিনিট
দমদম থেকে দক্ষিণেশ্বর: ৬টা ৫৫ মিনিট
দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ: ৭টা

আরও পড়ুন

এদিকে, ২৪ ডিসেম্বর ব্রিগেডে গীতাপাঠের কর্মসূচি আছে। ফলে ভিড় ও যানজটের সম্ভাবনা থাকতে পারে। কলকাতায় TET-এর মোট ৫টি পরীক্ষাকেন্দ্র পড়েছে। এদিকে সারা রাজ্যে পরীক্ষাকেন্দ্র ৭৭০-এরও বেশি। 
 

Advertisement