scorecardresearch
 

Mamata Banerjee Ekushe July: পঞ্চায়েত হিংসায় মৃত ২৯, কোন দলের কত কর্মী খুন? হিসেব দিয়ে দাবি মমতার

একুশের মঞ্চ থেকে পঞ্চায়েত হিংসা নিয়ে বিজেপিকে আক্রমণ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাঁর দাবি, পঞ্চায়েত নির্বাচনের আগে ও পরে ২৯ জন মারা গেছেন। এর মধ্যে ১৮ জন তৃণমূলের কর্মী। নির্বাচনে হিংসা-সন্ত্রাসকে কয়েকটা বিক্ষিপ্ত ঘটনা বলে দাবি করে বলেন, 'আমরা সাপোর্ট করি না'। 

Advertisement
একুশের মঞ্চ থেকে পঞ্চায়েত হিংসা নিয়ে আক্রমণ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একুশের মঞ্চ থেকে পঞ্চায়েত হিংসা নিয়ে আক্রমণ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের
হাইলাইটস
  • একুশের মঞ্চ থেকে পঞ্চায়েত হিংসা নিয়ে বিজেপিকে আক্রমণ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের
  • তাঁর দাবি, পঞ্চায়েত নির্বাচনের আগে ও পরে ২৯ জন মারা গেছেন
  • এর মধ্যে ১৮ জন তৃণমূলের কর্মী

Ekushe July, Mamata Banerjee: একুশের মঞ্চ থেকে পঞ্চায়েত হিংসা নিয়ে বিজেপিকে আক্রমণ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাঁর দাবি, পঞ্চায়েত নির্বাচনের আগে ও পরে ২৯ জন মারা গেছেন। এর মধ্যে ১৮ জন তৃণমূলের কর্মী। নির্বাচনে হিংসা-সন্ত্রাসকে কয়েকটা বিক্ষিপ্ত ঘটনা বলে দাবি করে বলেন, 'আমরা সাপোর্ট করি না'। 

এদিন মমতা দাবি করে বলেছেন, "৭০ হাজার বাংলা পুলিশ ছিল, কিন্তু ৮০ হাজার দিল্লির পুলিশ ছিল। এই লড়াইতে হয় আমাকে জেলে পুড়বে, নয় আপনাকে জেলে পুড়বে, তৃণমূলকে শেষ করার, INDIA-কে শেষ করার ক্ষমতা নেই। বুদ্ধদেবের আমল থেকে মমতা ব্যানার্জি চিরকালীন অ্যালার্জি। ২০০৮-এ খুন হয়েছিল শুধু নির্বাচনের দিন ৩৯ জন। নির্বাচনে অরাজনৈতিক পঞ্চায়েতও আছে। তৃণমূলের কর্মী কি তৃণমূলের কর্মীকে খুন করবে? ৭১ হাজার জায়গায় ইলেকশন হল, গন্ডগোল হল ৩ জায়গায়। পঞ্চায়েত নির্বাচনের আগে ও পরে যে ২৯ জন মারা গেছেন তার মধ্যে ১৮ জন তৃণমূলের কর্মী, সিপিএমের ৩ জন, বিজেপির ৩ জন খুন। বাদবাকি অন্যান্য। আমরা প্রত্যেক পরিবারকে ২ লক্ষ টাকা ও হোমগার্ডের চাকরি দিচ্ছি। দল দেখে আমরা সাহায্য করি না, সকলকে সাহায্য করি।"

শুক্রবার বৃষ্টিস্নাত সভামঞ্চ থেকে বিজেপিকে ২০২৪-এ INDIA-র বিপরীতে বিজেপিকে চ্যালেঞ্জ করলেন নেত্রী। 'খেলা হবে' স্লোগান তোলেন মমতা।

আরও পড়ুন

এদিন মণিপুর ইস্যুতে বিজেপিকে তীব্র আক্রমণ করেন মমতা। বলেন, "যা ঘটেছে, তাকে ধিক্কার জানাই। আগামী দিনে এই মহিলারাই আপনাদের দেশ থেকে তাড়াবে।" 

Advertisement