scorecardresearch
 

Beleghata Bus Accident: বেলেঘাটা মেইন রোডে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২৯ জন যাত্রী

মঙ্গলবার বেলেঘাটা মেইন রোডে একটি সরকারি ও বেসরকারি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • বিকেলে শহরের রাস্তায় বাসের রেষারেষি। আর তার ফলে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা।
  • মঙ্গলবার বেলেঘাটা মেইন রোডে একটি সরকারি ও বেসরকারি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।
  • সূত্রের খবর, এর ফলে দুই বাসের প্রায় ২৯ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের NRS-এ নিয়ে যাওয়া হয়েছে।

বিকেলে শহরের রাস্তায় বাসের রেষারেষি। আর তার ফলে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। মঙ্গলবার বেলেঘাটা মেইন রোডে একটি সরকারি ও বেসরকারি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

সূত্রের খবর, এর ফলে দুই বাসের প্রায় ২৯ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের NRS-এ নিয়ে যাওয়া হয়েছে। আহতদের মধ্যে শিশুও আছে বলে জানা গিয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

রানি রাসমনি বাজারের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীদের মতে, দুটি বাসই বেশি গতিতে চলছিল। বিকেলে রাস্তাও ফাঁকা ছিল। শিয়ালদহ থেকে ধামাখালির দিকে যাচ্ছিল 44/1 রুটের একটি বাস। অন্যদিকে বেলেঘাটার থেকে শিয়ালদহের দিকে একটি বাস যাচ্ছিল।

এমন সময়ে বেলেঘাটা রাসমণি বাজারে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয় দুই বাসের। সংঘর্ষের তীব্র ঝটকায় ছিটকে পড়েন যাত্রীরা। দুই বাসেরই সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়। দুই বাসে প্রায় বাসে ৫০-৬০ জন যাত্রী ছিলেন। অনেকেই আহত হন। 

স্থানীয়রাই সঙ্গে সঙ্গে প্রথমে উদ্ধারকার্যে এগিয়ে আসেন। অনেক যাত্রীরই কপালে, মাথায় চোট লেগেছে। খবর পেয়ে ছুটে আসেন ট্রাফিক পুলিশকর্মীরা। আহতদের উদ্ধার করে NRS হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন তাঁরা। অনেককে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। তবে ২৯ জনকে হাসপাতালে চিকিৎসা করা হচ্ছে। 

আরও পড়ুন

স্থানীয়দের দাবি বেলেঘাটা মেন রোড খুব বেশি চওড়া নয়। এদিকে এই রাস্তায় গাড়ির চাপও বেশি থাকে। ফলে পরিস্থিতির সমাধানের জন্য প্রশাসনের হস্তক্ষেপের আর্জি জানিয়েছেন তাঁরা। 

Advertisement