scorecardresearch
 

Ustad Rashid Khan: মাঝরাতে উস্তাদ রশিদ খানের গাড়ি আটকে হেনস্থা, ঘুষ চাওয়ার অভিযোগ

উস্তাদ রশিদ (Ustad Rashid Khan) খানের গাড়ি আটকে ঘুষ চাওয়ার অভিযোগ উঠল বেলেঘাটা থানার (Kolkata Police) পুলিশের বিরুদ্ধে। জানা গেছে গতকাল রাতে ঘুষ চাওয়া হয়েছিল তাঁর গাড়ির চালক এবং দেহরক্ষীর কাছ থেকে। তা না দেওয়া হলে বেলেঘাটা ট্র্যাফিক গার্ডের পুলিশ আধিকারিকরা রীতিমতো দুর্ব্যবহার করেন বলে দাবি শিল্পীর পরিবারের

Advertisement
rasid khan rasid khan
হাইলাইটস
  • উস্তাদ রশিদ (Ustad Rashid Khan) খানের গাড়ি আটকে ঘুষ চাওয়ার অভিযোগ উঠল বেলেঘাটা থানার (Kolkata Police)  পুলিশের বিরুদ্ধে।
  • জানা গেছে গতকাল রাতে ঘুষ চাওয়া হয়েছিল তাঁর গাড়ির চালক এবং দেহরক্ষীর কাছ থেকে।

উস্তাদ রশিদ (Ustad Rashid Khan) খানের গাড়ি আটকে ঘুষ চাওয়ার অভিযোগ উঠল বেলেঘাটা থানার (Kolkata Police)  পুলিশের বিরুদ্ধে। জানা গেছে গতকাল রাতে ঘুষ চাওয়া হয়েছিল তাঁর গাড়ির চালক এবং দেহরক্ষীর কাছ থেকে। তা না দেওয়া হলে বেলেঘাটা ট্র্যাফিক গার্ডের পুলিশ আধিকারিকরা রীতিমতো দুর্ব্যবহার করেন বলে দাবি শিল্পীর পরিবারের। এর পরে গাড়ির চালককে আটক করে গাড়ি-সহ নিয়ে যাওয়া হয় প্রগতি ময়দান থানায়!

উস্তাদ রশিদ খানের স্ত্রী জয়িতা জানিয়েছেন, আজ বৃহস্পতিবার ভোরে তাঁদের দেহরক্ষী গোটা ঘটনাটি বাড়িতে ফোন করে জানান। তার পরে রশিদ খান নিজে থানায় ফোন করে জানতে চান আটক করার কারণ। তখন রশিদ খানকে থানায় যেতে বলা হয় বলে অভিযোগ জয়িতা দেবীর। রশিদ খান নিজে ভোরে থানায় গিয়ে তাঁর রক্ষী ও গাড়িটি ছাড়ান।

জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে রশিদ খানের গাড়িতে এক সঙ্গীতশিল্পীকে বিমানবন্দরে পৌঁছে দিচ্ছিলেন তাঁর চালক। পথে বেলেঘাটা ট্র্যাফিক গার্ডের পুলিশ আধিকারিকরা গাড়িটিকে আটকে ঘুষ চান বলে অভিযোগ। গোটা ঘটনায় রশিদ খানের পরিবারের তরফে ক্ষোভ প্রকাশ করা হয়েছে। রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেনকে ফোন করে বিষয়টির কথা জানিয়েছেন তাঁরা। যোগাযোগ করেছেন কয়েকজন উচ্চপদস্থ পুলিশ আধিকারিকের সঙ্গেও। তবে এখনও থানার তরফে কিছু জানানো হয়নি, ক্ষমাও চাওয়া হয়নি।

গায়কের পরিবার বিষয়টিতে পুলিশের জবাব চেয়েছেন। সুরাহা না হলে, আইনি ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন।

আরও পড়ুন: রবিবার TET, পরিবহণে যাতে অসুবিধা না হয়, জরুরি বৈঠক ডাকল নবান্ন

 

Advertisement