scorecardresearch
 

Buddhadeb Bhattacharjee Health Update: চিকিৎসায় সাড়া, এখন কেমন আছেন বুদ্ধদেব ভট্টাচার্য?

শনিবার সকাল থেকে বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার অবনতি হয়। তাঁর রক্তে অক্সিজেনের মাত্রা কমেছিল। এর পাশাপাশি শ্বাসকষ্টের সমস্যাও হয়েছিল। হাসপাতালে ভর্তি করার দরকার পড়েছিল। সেই মতো দুপুরে বালিগঞ্জের পাম অ্যাভিনিউ থেকে গ্রিন করিডর করে বুদ্ধদেবকে আলিপুরের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement
বুদ্ধদেব ভট্টাচার্য। নিজস্ব ছবি। বুদ্ধদেব ভট্টাচার্য। নিজস্ব ছবি।

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে আলিপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। তাঁর অবস্থার এখন উন্নতি হয়েছে। সেই সঙ্গে চিকিৎসায় সাড়াও দিচ্ছেন তিনি। সিপিএম নেতা রবীন দেব সাংবাদিকদের জানান, বুদ্ধদেব ভট্টাচার্যের রক্তে অক্সিজেনের পরিমাণ কমে গিয়েছিল। তার উন্নতি হয়েছে। 

হাসপাতাল থেকে বেরিয়ে সিপিএম নেতা রবীন দেব জানান,'চিকিৎসক কৌশিক চক্রবর্তী, সরোজ মণ্ডল ও আশিস পাত্রের টিম দেখেছে বুদ্ধদেব ভট্টাচার্যকে। ডাক্তার কৌশিক চক্রবর্তী তাঁকে সবসময় দেখেন। প্রাক্তন মুখ্যমন্ত্রীর অবস্থার উন্নতি হয়েছে। জ্বরও কমেছে। স্ত্রী মীরা ভট্টাচার্য আছেন। অনেকটা নিয়ন্ত্রণে চলে এসেছে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন বুদ্ধদেব।'

শনিবার সকাল থেকে বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার অবনতি হয়। তাঁর রক্তে অক্সিজেনের মাত্রা কমেছিল। এর পাশাপাশি শ্বাসকষ্টের সমস্যাও হয়েছিল। হাসপাতালে ভর্তি করার দরকার পড়েছিল। সেই মতো দুপুরে বালিগঞ্জের পাম অ্যাভিনিউ থেকে গ্রিন করিডর করে বুদ্ধদেবকে আলিপুরের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্রিটিক্যাল কেয়ার অ্যাম্বুল্যান্সে ছিলেন বুদ্ধদেব ভট্টাচার্য। সেই অ্যাম্বুল্যান্সে ছিলেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। 

আরও পড়ুন

Advertisement