scorecardresearch
 

YouTuber Amit Mondal Passed Away: ব্লগের জন্য সদ্য iPhone কিনেছিলেন, আর ফিরবেন না ইউটিউবার অমিত

YouTuber Amit Mondal Passed Away: মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অকালেই প্রাণ হারালেন বাংলার ইউটিউবার অমিত মণ্ডল। রেখে গেলেন কষ্ট করে কেনা আইফোনটি। বয়স হয়েছিল মাত্র ২২। বাবা চিত্ত মণ্ডল এবং মা সন্ধ্যা মণ্ডল দু'জনই সাফাইকর্মী। তাদের অভাব-অনটনের সংসারে জন্ম নেন অমিত।

Advertisement
 দুর্ঘটনায় অকালেই প্রাণ হারালেন বাংলার ইউটিউবার অমিত মণ্ডল দুর্ঘটনায় অকালেই প্রাণ হারালেন বাংলার ইউটিউবার অমিত মণ্ডল
হাইলাইটস
  • মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অকালেই প্রাণ হারালেন বাংলার ইউটিউবার অমিত মণ্ডল
  • রেখে গেলেন কষ্ট করে কেনা আইফোনটি
  • বয়স হয়েছিল মাত্র ২২

YouTuber Amit Mondal Passed Away: মর্মান্তিক (Accident) সড়ক দুর্ঘটনায় অকালেই প্রাণ হারালেন বাংলার ইউটিউবার অমিত মণ্ডল (Vlogger Amit Mondal)। রেখে গেলেন কষ্ট করে কেনা আইফোনটি (iPhone)। বয়স হয়েছিল মাত্র ২২। বাবা চিত্ত মণ্ডল এবং মা সন্ধ্যা মণ্ডল দু'জনই সাফাইকর্মী। তাদের অভাব-অনটনের সংসারে জন্ম নেন অমিত। তিনি বিশেষভাবে সক্ষম। কিন্তু সেসবকে কোনওদিন জীবনে বাধা হতে দেননি। তাঁর সাজানো ইউটিউব, ফলোয়ারের সংসার ছেড়ে আজ না ফেরার দেশে। তাঁর উজ্জ্বল হাসি মুখের কথা মনে পড়লেই প্রাণ কাঁদছে অনুরাগীদের। 

খবর অনুযায়ী, এই ইউটিউবার তাঁর দুই বন্ধুর সঙ্গে একটি স্কুটিতে চড়ে যাচ্ছিলেন। ফ্রেজারগঞ্জে একটি মর্মান্তিক দুর্ঘটনার মুখে পড়েন। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়। এরপর নিকটস্থ এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে গভীর রাতে এসএসকেএম হাসপাতালে আনা হয়। অনেক প্রচেষ্টা সত্ত্বেও তাঁকে বাঁচানো যায়নি। বুধবার সকালে তিনি মারা যান। মর্মান্তিক দুর্ঘটনায় তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত হাজার হাজার অনুরাগী।

বিশেষভাবে সক্ষম হওয়া সত্ত্বেও তিনি কোনওদিন নিজেকে সাধারণ জীবন যাপন থেকে সরিয়ে রাখেননি। ইউটিউবে নিয়মিত ভ্লগও পোস্ট করতেন। শেষ ভ্লগটি আলিপুর জেল মিউজিয়ামে এসে করেছিলেন। বন্ধুদের নিয়ে যান সেখানে। ভ্লগে এও বলতে শোনা যায়, 'আমার ফাঁসি হবে! এখন কারাগারে বন্দি।' তিনি একজন নিয়মিত ভ্লগার। ৩ লক্ষ ৯০ হাজার মানুষ ফলো করতেন তাঁকে। স্বপ্ন দেখতেন নিজের পায়ে হাঁটার, তা স্বপ্নই রয়ে গেল।

Advertisement

Advertisement