scorecardresearch
 

Personality Through Thumb: বৃদ্ধাঙ্গুষ্ঠ কেমনভাবে ভাঁজ হয়, বলে দেবে আপনার ব্যক্তিত্ব, মিলিয়ে নিন

Personality Test: প্রত্যেক মানুষ তার ভবিষ্যৎ জানতে আগ্রহী। একজন ব্যক্তির শরীরের কিছু অংশ দেখে তার সম্পর্কে অনেক কিছু বলা সম্ভব। একইভাবে, বৃদ্ধাঙ্গুষ্ঠও আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলে। কীভাবে?

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • প্রত্যেক মানুষ তার ভবিষ্যৎ জানতে আগ্রহী
  • একজন ব্যক্তির শরীরের কিছু অংশ দেখে তার সম্পর্কে অনেক কিছু বলা সম্ভব
  • বৃদ্ধাঙ্গুষ্ঠও আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলে

Personality Test: প্রত্যেক মানুষ তার ভবিষ্যৎ জানতে আগ্রহী। একজন ব্যক্তির শরীরের কিছু অংশ দেখে তার সম্পর্কে অনেক কিছু বলা সম্ভব। একইভাবে, বৃদ্ধাঙ্গুষ্ঠও আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলে। কীভাবে?

আপনার চরিত্র-প্রকৃতি নির্ধারণ করে আপনার বুড়ো আঙুল কতটা নমনীয়। এটি আপনার জীবনের প্রতি আপনার মনোভাব সম্পর্কে তথ্য দেয় যেমন আপনি আপনার বিশ্বাস এবং মূল্যবোধের প্রতি কতটা দৃঢ় বা নমনীয়। আপনার প্রকৃতির ত্রুটিগুলি কী এবং সুবিধাগুলি কী কী, তা বলে দেয় বৃদ্ধাঙ্গুষ্ঠ কেমনভাবে ভাঁজ হয়।

প্রথমে বৃদ্ধাঙ্গুষ্ঠ আলগা রাখুন এবং শেষ অংশটি ঠিক রাখুন। অন্য হাতের সাহায্যে বুড়ো আঙুলটি পিছন দিকে ঘোরান। এর পর দু'টি পরিস্থিতির সৃষ্টি হবে।

একটি, হয় আপনার বুড়ো আঙুল সহজে পিছনের দিকে চলে যায় এবং বিরোধিতা না করে। নয়তো আপনার বুড়ো আঙুল বেশি ঘুরবে না।

যাদের বুড়ো আঙুল নমনীয় এবং পিছনের দিকে ঘুরে যায় তবে তারা নমনীয় প্রকৃতির মানুষ। এই ধরনের ব্যক্তিদের পরিস্থিতি অনুযায়ী নিজেকে চালানোর ক্ষমতা থাকে। অনেক টাকা রোজগার করার ইচ্ছা থাকে তাঁদের, কিন্তু চেষ্টা করেও টাকা জমানো তাদের পক্ষে কঠিন। অযথা সময় নষ্ট না করে তারা কিছু দরকারি কাজে ব্যয় করতে পছন্দ করে।

আপনার বুড়ো আঙুল নড়াচড়া না করলে, এটা দেখায় যে আপনি ঐতিহ্যবাহী এবং রক্ষণশীল। আপনি খুব সংরক্ষিত এবং নতুন পরিবর্তন এবং নতুন উপায় প্রতিরোধ. আপনি পরিবর্তনের সাথে মোটেও স্বাচ্ছন্দ্য বোধ করেন না।

যদি বুড়ো আঙুল বাঁকা হয় - সাফল্য অর্জনের জন্য আপনার অনেক পরিশ্রমের প্রয়োজন নেই। আপনার স্বভাবের কারণে মানুষ আপনার প্রতি আকৃষ্ট হয়। তাদের স্বভাবের একটা ঘাটতি আছে যে তারা অন্যের কথায় দ্রুত প্রভাবিত হয়ে দ্রুত আবেগপ্রবণ হয়ে পড়েন।

Advertisement

আপনার হাতে যদি খুব বেশি নমনীয়তা থাকে তবে এটিও ভাল নয়। একটু জেদও দরকার কারণ যেকোনও কাজ করার আগে একটু সতর্ক হয়ে যান। তাড়াহুড়ো করবেন না। অন্যের জন্য ত্যাগ স্বীকার করা ভাল, তবে আপনাকে সাহায্য করার আগে এটি দেখতে হবে যে কেউ আপনার উদার প্রকৃতির অপব্যবহার না করে।

যদি আপনার বৃদ্ধাঙ্গুষ্ঠের শেষ অংশটি খুব শক্ত হয় এবং এতে কোনও নমনীয়তা না থাকে তবে আপনি খুব জেদি প্রকৃতির মানুষ। আপনি যা চান তা পেয়ে আপনি বেঁচে থাকেন। এটি আপনার স্বভাবের বিশেষত্ব কখনও কখনও এটি খারাপ আকারেও আসে।

যদি আপনার শেষটা একেবারেই পিছনে না ঘোরে, এর মানে হল যে আপনি নিজের মতো করে জিনিসগুলি করতে পছন্দ করেন। অন্য কেউ যদি আপনাকে উপদেশ দেয়, তাহলে আপনি সে উপদেশ যতই ভালো হোক না কেন, তার প্রতি মনোযোগ দেন না।

Advertisement