scorecardresearch
 

Relationship Tips: অধিকাংশ মেয়েদের বেস্ট ফ্রেন্ড হন ছেলেরা, এর পিছনে রয়েছে যে ৫ কারণ

প্রায়শই একটি মেয়ের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ তিনটি পুরুষের কথা শুনেছেন, যেমন বাবা, ভাই এবং স্বামী। আরেকটি সম্পর্ক হল যা প্রতিটি মেয়ের জন্য খুবই গুরুত্বপূর্ণ সেই সম্পর্কটি হল বন্ধুত্ব। বিশ্বাস করা হয়, একটি ছেলে এবং একটি মেয়ে কখনই বন্ধু হতে পারে না।

Advertisement
relationship, relationship tips relationship, relationship tips
হাইলাইটস
  • প্রায়শই একটি মেয়ের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ তিনটি পুরুষের কথা শুনেছেন, যেমন বাবা, ভাই এবং স্বামী
  • আরেকটি সম্পর্ক হল যা প্রতিটি মেয়ের জন্য খুবই গুরুত্বপূর্ণ সেই সম্পর্কটি হল বন্ধুত্ব
  • একটি ছেলে এবং একটি মেয়ে কখনই বন্ধু হতে পারে না

প্রায়শই একটি মেয়ের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ তিনটি পুরুষের কথা শুনেছেন, যেমন বাবা, ভাই এবং স্বামী। আরেকটি সম্পর্ক হল যা প্রতিটি মেয়ের জন্য খুবই গুরুত্বপূর্ণ সেই সম্পর্কটি হল বন্ধুত্ব। বিশ্বাস করা হয়, একটি ছেলে এবং একটি মেয়ে কখনই বন্ধু হতে পারে না। একটি মেয়ের জন্য, তার সেরা বন্ধুটি একটি ছেলে হিসাবে প্রমাণিত হয়। যে কারণে একটি ছেলে মেয়েদের সেরা বন্ধু।

ছেলে-মেয়েদের সেরা বন্ধু?
১. মেয়েরা প্রায়শই একটি ছেলেকে তাদের বন্ধু বানাতে পছন্দ করে কারণ তারা তাদের বন্ধুকে বিপদে একা ফেলে না, অর্থাৎ, ছেলেরা প্রায়শই যে কোনও সময় সাহায্যের জন্য ডাকলে যে কোনও জায়গায় পৌঁছে যায়। ছেলেরা মেয়েদের চেয়ে বেশি যত্নশীল এবং সুরক্ষামূলক।

২.মেয়েরা সবসময় এমন একজন বন্ধুর সন্ধান করে যে তাদের কথা শুনতে পারে কোনও বাধা ছাড়াই। যেখানে ছেলেরা সবসময় মেয়েদের সঙ্গে কথা বলতে প্রস্তুত থাকে অর্থাৎ সকাল বা রাতে ফোন, ফেসবুক এবং হোয়াটসঅ্যাপে আরও অযৌক্তিক কথোপকথনের জন্য।

আরও পড়ুন

৩. ছেলেরা মেয়েদের সবচেয়ে ভাল বন্ধু কারণ তারা কম নাটক করে। মেয়েটি কোথাও যেতে চাইলে বন্ধু একবার জিজ্ঞেস করলে রাজি হয়। অন্য মেয়েটি যাওয়ার আগে অনেক প্রশ্ন করে।

৪. মেয়েরা যদি বাইক বা গাড়ি চালানো শিখতে চায়, তাহলে তারা তাদের সেরা বন্ধুর সাইকেল এবং গাড়িতে অনুশীলন করতে পছন্দ করে।

৫.এ ছাড়া বেস্ট ফ্রেন্ড যদি ছেলে হয় তাহলে সে মেয়েদের কথা সিরিয়াসলি নেয় না। যার কারণে সর্বদা আলো ও হাসির পরিবেশ থাকে। এর সঙ্গে, তিনি মেয়েদের সেরা সমালোচক অর্থাৎ সেই ব্যক্তি যিনি তাদের ভালবাসার সঙ্গে সংশোধন করেন।

Advertisement

Advertisement