scorecardresearch
 

How to Chat with a Girl: নতুন প্রেম করছেন? পার্টনারের সঙ্গে এই ৩ বিষয়ে অবশ্যই কথা বলুন

নিজের জন্য নিখুঁত সঙ্গী খোঁজা সহজ কাজ নয়। একটি মেয়েকে পছন্দ করা থেকে শুরু করে তার সঙ্গে কথা বলা, তাকে মুগ্ধ করা এবং আপনার অনুভূতি প্রকাশ করা পর্যন্ত অনেকদিন পর সঙ্গীর খোঁজ শেষ হয়।

Advertisement
প্রেমে খুব ভাগ্যবান এই ৪ রাশির ছেলেরা, পান মনের মতো স্ত্রী-পার্টনার প্রেমে খুব ভাগ্যবান এই ৪ রাশির ছেলেরা, পান মনের মতো স্ত্রী-পার্টনার
হাইলাইটস
  • নিজের জন্য নিখুঁত সঙ্গী খোঁজা সহজ কাজ নয়।
  • একটি মেয়েকে পছন্দ করা থেকে শুরু করে তার সঙ্গে কথা বলা, তাকে মুগ্ধ করা এবং আপনার অনুভূতি প্রকাশ করা পর্যন্ত অনেকদিন পর সঙ্গীর খোঁজ শেষ হয়।

নিজের জন্য নিখুঁত সঙ্গী খোঁজা সহজ কাজ নয়। একটি মেয়েকে পছন্দ করা থেকে শুরু করে তার সঙ্গে কথা বলা, তাকে মুগ্ধ করা এবং আপনার অনুভূতি প্রকাশ করা পর্যন্ত অনেকদিন পর সঙ্গীর খোঁজ শেষ হয়। সঙ্গী খোঁজার সময় প্রতিটি ছোট-খাটো বিষয়ের দিকে খেয়াল রাখতে হবে, তা না হলে ব্যাপারটা মাঝখানে নষ্ট হয়ে যেতে পারে। এটা বিশ্বাস করা হয় যে যে কোনও সম্পর্কে, আপনি ধাপে ধাপে এগিয়ে যান তবেই আপনি একটি সুস্থ সম্পর্কের দিকে এগিয়ে যান। 

আপনি মেয়েটির সঙ্গে কথা বলেছেন, তার নম্বর বা সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট পেয়েছেন, এখন তার সঙ্গে কী এবং কীভাবে কথা বলবেন? এটাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ। কারণ বেশিরভাগ ক্ষেত্রে,আপনি যেভাবে কথা বলেন তা আপনার সম্পর্কের ভবিষ্যত নির্ধারণ করতে পারে। আপনি যদি চ্যাটে কোনও মেয়েকে প্রভাবিত করতে চান তবে আপনি নীচে দেওয়া কয়েকটি টিপস অনুসরণ করতে পারেন। 

১. খোলামেলা প্রশ্ন জিজ্ঞাসা করুন: মেয়েটির সঙ্গে কথোপকথনটি এগিয়ে নিতে, আপনাকে চ্যাটিংয়ে তার আগ্রহ বাড়াতে হবে এবং তাকে এমন প্রশ্ন জিজ্ঞাসা করতে হবে যার উত্তর সে 'হ্যাঁ' বা 'না' বলতে পারে না। এটি আপনার কথোপকথনকে মসৃণভাবে চলতে রাখবে এবং আপনি তার দেওয়া উত্তরগুলির উপর ভিত্তি করে অন্যান্য প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন বা তার উত্তরগুলিতে আপনার পছন্দ যোগ করতে পারেন। 'আপনি কী খেতে পছন্দ করেন, আপনি আপনার অবসর সময়ে কী করেন, আপনি কোথায় বেড়াতে গেছেন, এর মতো কিছু স্বাভাবিক প্রশ্নও আপনার কথোপকথন বাড়াতে পারে।

আরও পড়ুন

২. আগের কথোপকথন মনে করিয়ে দিন: মেয়েরা সেই ছেলেদের পছন্দ করে যারা আগের কথোপকথনও মনে রাখে। এর মানে হল যে মেয়েরা পছন্দ করে যে কেউ তাদের মনোযোগ সহকারে শোনে। আপনি যদি এটিও করেন তবে আপনি আগের জিনিসগুলি থেকে একটি নতুন কথোপকথন শুরু করতে পারেন। উদাহরণস্বরূপ, যদি একটি মেয়ে আপনাকে বলে যে তার ৩ দিন পর একটি পরীক্ষা আছে, তাহলে আপনি সেই সম্পর্কে কথা বলতে পারেন এবং তার প্রস্তুতি সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন। এই বিষয় আপনার এবং তার আগ্রহ ২-৩ দিনের জন্য বজায় রাখতে পারেন. বিষয় শেষ হয়ে গেলে, একটি নতুন বিষয়ে যান। 

Advertisement

৩. মজার জিনিস বলুন: প্রায়শই ছেলেরা মেয়েটিকে প্রভাবিত করার জন্য বড়াই শুরু করে, যা কথোপকথনটি শেষ করতে পারে। ছেলেরা স্ট্রেট ফরোয়ার্ড ছেলেদের বেশি পছন্দ করে। উদাহরণস্বরূপ, এমন হতে পারে যে আপনি সম্প্রতি ছুটিতে গেছেন, তারপর সেখান থেকে একটি ঘটনা বলুন, যদি আপনার বাড়িতে কিছু নতুন জিনিস আসে তবে তার সাথে সম্পর্কিত পুরানো গল্প বলুন। হয়তো আপনি বাড়িতে একটি নতুন কুকুর কিনেছেন, তারপর এটি সম্পর্কে আমাদের বলুন। এটা শোনার পর মেয়েটিও তার পছন্দের কথা বলে দেবে।

 

Advertisement