scorecardresearch
 

Relationship Tips: প্রেম এমনি এমনি হয় না, ছেলেদের এই ৯ গুণ থাকলে তবেই আকৃষ্ট হয় মেয়েরা

Relationship Tips: কাউকে কখনও এমনিই ভাল লেগে যায় না কোনও মেয়ের। তারা সম্পর্কে জড়ান অনেক ভেবেচিন্তে। যে পুরুষের সঙ্গে তারা সম্পর্কে জড়ান, তারা সেই পুরুষের মধ্যে কিছু নির্দিষ্ট জিনিস লক্ষ্য করেন। আর সেটা মিলে গেলেই সেই পুরুষের সঙ্গে সম্পর্কে জড়াতে মোটেও দেরি করেন না তারা।

Advertisement
প্রেমে পড়ার আগে মেয়েদের মধ্যে কী দেখে ছেলেরা প্রেমে পড়ার আগে মেয়েদের মধ্যে কী দেখে ছেলেরা
হাইলাইটস
  • কাউকে কখনও এমনিই ভাল লেগে যায় না কোনও মেয়ের। তারা সম্পর্কে জড়ান অনেক ভেবেচিন্তে।

কাউকে কখনও এমনিই ভাল লেগে যায় না কোনও মেয়ের। তারা সম্পর্কে জড়ান অনেক ভেবেচিন্তে। যে পুরুষের সঙ্গে তারা সম্পর্কে জড়ান, তারা সেই পুরুষের মধ্যে কিছু নির্দিষ্ট জিনিস লক্ষ্য করেন। আর সেটা মিলে গেলেই সেই পুরুষের সঙ্গে সম্পর্কে জড়াতে মোটেও দেরি করেন না তারা। আসুন জেনে নিই মেয়েরা পুরুষদের মধ্যে কোন কোন বিষয়গুলি দেখেন। 

স্টাইল-গ্রুমিং
মেয়েরা প্রথমেই যেটা দেখেন যে পুরুষটির গ্রুমিং, স্টাইল, নিজেকে কীভাবে সে তৈরি করেছে, কতটা পোশাক সম্পর্কে সচেতন, এই সবকিছুই একজন মেয়েকে আকৃষ্ট করে। 

আত্মবিশ্বাস
পুরুষের আত্মবিশ্বাস একাধিক মেয়ের প্রেমে পড়ার কারণ। মেয়েরা লক্ষ্য করেন যে সেই পুরুষটি নিজেকে কীভাবে সকলের সামনে তুলে ধরছে, তাঁর বডি ল্যাঙ্গুয়েজ ও আনুষাঙ্গিক অনেক বিষয়ই মেয়েরা আকৃষ্ট হন। 

আরও পড়ুন

হাসি
মেয়েদের হাসির মতোই ছেলেদের হাসিতেও ফেঁসে যান মেয়েরা। সুন্দর ও উষ্ণ হাসি ইতিবাচক প্রভাব ফেলে মেয়েদের মধ্যে। পুরুষদের একটা হাসি বলে দেয় তারা বন্ধুত্ব চাইছে নাকি বন্ধুত্বের থেকে একটু বেশি কিছু। 

চোখে-চোখ রেখে কথা বলা 
চোখে চোখ রেখে কথা বলার আত্মবিশ্বাস সকলের থাকে না। কিন্তু যে পুরুষের মধ্যে এটা আছে, তারা মেয়েদের মন জয় করতে খুব তাড়াতাড়ি পারে। 

মজা করার স্বভাব
যে সব পুরুষদের মতো রসিকতা করার গুণ আছে, সেই সব পুরুষরা পারে মেয়েদের কাছে আসতে। কারণ মেয়েরা সবসময় এমন কাউকে চান যারা তাকে হাসাতে পারে। 

ব্যবহার
নম্র স্বভাব ও ভাল ব্যবহার অবশ্যই মেয়েদের আকৃষ্ট হওয়ার ক্ষেত্রে প্রথমেই থাকে। পুরুষরা কীভাবে মেয়েদের সঙ্গে ব্যবহার করছেন সেটাও অগ্রাধিকার তালিকায় থাকে মেয়েদের। যে সব পুরুষদের এই গুণ রয়েছে, সেইসব পুরুষদের পছন্দ করেন মেয়েরা।   

Advertisement

কথা বলার স্টাইল
একদিকে যেমন কথা শুনবে মন দিয়ে আবার যখন কথা বলবে তখন উঠে যেতে ইচ্ছে করবে না, এরকম পুরুষদের দিকে আকৃষ্ট হন মেয়েরা। 

কতটা বুদ্ধিমান
পুরুষটি কতটা বুদ্ধিমান, তাঁর পর্যবেক্ষণ ক্ষমতা কতটা ভাল, সেটাও লক্ষ্য করেন মেয়েরা। এইসব কিছুই একটা পুরুষকে আকর্ষণ করে তোলে মেয়েদের কাছে। 

উচ্চাকাঙ্খী
ভবিষ্যৎ নিয়ে উদাসীন ছেলেদের একেবারেই পছন্দ করেন না মেয়েরা। বরং উচ্চাকাঙ্খী ছেলেদের বেশি পছন্দ করেন মেয়েরা। 

Advertisement