scorecardresearch
 

Car Color Says IQ Of The Owner: আপনার গাড়ি-বাইকের রং কী? বলে দেবে আপনার বুদ্ধি কতটা

Car Color Says IQ Of The Owner: আপনি কী রংয়ের গাড়ি বা বাইক পছন্দ করেন, তার উপর নির্ভর করে পরিষ্কার করে বলে দেওয়া যায় আপনার আইকিউ কোন স্তরের। বুদ্ধিই বা কতটা? আপনার কী রংয়ের বাইক বা গাড়ি আছে? জেনে নিন আপনার বুদ্ধির স্তর।

Advertisement
আপনার গাড়ি-বাইকের রংই বলে দেয় IQ লেভেল আপনার গাড়ি-বাইকের রংই বলে দেয় IQ লেভেল
হাইলাইটস
  • আপনার গাড়ি-বাইকের রংই বলে দেয়
  • আপনার IQ কোন লেভেলের?

Car Color Says IQ Of The Owner: প্রত্যেক গাড়ির রং কিছু না কিছু বলে। আপনি কি কখনও ভেবেছেন যে আপনার গাড়ির রং আপনার বৌদ্ধিক ক্ষমতার বিষয়ে জানিয়ে দেয়, যদি আপনি এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও মনোযোগ দিয়ে না থাকেন, তাহলে এই খবর আপনার জন্য অত্যন্ত জরুরি। যদি সম্প্রতি একটি স্টাডিতে আসা খবরে সামনে এসেছে গাড়ির রং, বাহন মালিকের আইকিউ বৌদ্ধিক ক্ষমতার বিষয়ে অনেক কিছু বলতে পারে। এই গবেষণা অনুসারে কিছু বিশেষ রংয়ের বাহন এর মালিক বেশি বুদ্ধিমান হন।

আরও পড়ুনঃ দই খেলে এক ঝটকায় বাড়তে পারে ওজন, কারা খাবেন না?

যখনই আপনি নতুন গাড়ি কথা ভাবেন তখন ওই গাড়ির মডেল পছন্দ করেন। তারপরের প্রশ্ন, আপনার মাথায় আসে যে, তার রং কী হবে? অনেক সময় আমরা এই রং-বাছাই করতে পরিবারের সাহায্য নিয়ে থাকি। গাড়ির কালার ফাইনাল করার আগে আমরা বন্ধুবান্ধব পরিচিত অনেকের কাছে জিজ্ঞাসা করি। কিন্তু আপনি যে রঙের গাড়ি পছন্দ করেন, সেই কালার আপনার বুদ্ধিমত্তার লেবেল সাফ করে দেয়।

ইউকের স্ক্রাব কার কম্পেয়ারিজন দ্বারা করানো একটি গবেষণা অনুযায়ী গাড়ির কালারের দ্বারা বলা সম্ভব যে, আপনি কতটা স্মার্ট? এই গবেষণায় আলাদা আলাদা রঙের ব্যবহার করা মালিকের ইন্টেলিজেন্ট টেস্ট করা হয় এবং পাওয়া যায় যে সাদা রঙের গাড়ি যারা পছন্দ করেন তাদের আইকিউ লেভেল প্রায় ৯৫.৭১। অর্থাৎ সবচেয়ে বেশি। অন্যদিকে সবুজ রঙের গাড়ি যারা পছন্দ করেন তাদের আইকিউ লেভেল চেয়ে কম। তাদের আইকিউ ৮৮.৪ ৩ পর্যন্ত পাওয়া গিয়েছে। আমরা এখানে নীচে স্টাডিতে পাওয়া আলাদা আলাদা রঙের পছন্দ অনুসারে বাহন মালিকদের ইন্টেলিজেন্স কোসেন্ট স্কোর জানিয়ে দিচ্ছি ।

গাড়ির রং

 

Advertisement

Advertisement