scorecardresearch
 

Saayoni Ghosh: রবিবারের প্রচারেও নেই সায়নী, ED-র জেরার জেরেই কি তালিকা থেকে বাদ?

রবিবারও তৃণমূলের পঞ্চায়েত ভোটের প্রচারে নেই যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ। শনিবারও তিনি প্রচারকদের তালিকায় ছিলেন না। রবিবারের জন্য যে তালিকা প্রকাশ করা হয়েছে, তাতে নাম নেই এই অভিনেত্রীর।

Advertisement
সায়নী ঘোষ সায়নী ঘোষ
হাইলাইটস
  • শুক্রবারই সায়নীকে প্রায় ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে ইডি
  • বেরিয়ে সায়নী জানিয়েছিলেন যে তিনি তদন্তে সব রকম সহযোগিতা করবেন

রবিবারও তৃণমূলের পঞ্চায়েত ভোটের প্রচারে নেই যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ। শনিবারও তিনি প্রচারকদের তালিকায় ছিলেন না। রবিবারের জন্য যে তালিকা প্রকাশ করা হয়েছে, তাতে নাম নেই এই অভিনেত্রীর। শুক্রবারই সায়নীকে প্রায় ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে ইডি। রাজ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলাতেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে সায়নী জানিয়েছিলেন যে তিনি তদন্তে সব রকম সহযোগিতা করবেন। ১০০ বার ডাকলে তিনি ১০০ বারই আসবেন। জিজ্ঞাসাবাদের পরের দিন কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে নাম না নিয়ে সায়নী ঘোষ বলেন, 'আমি জানি আমাকে ফ্যাসিবাদী (কেন্দ্রীয়) সরকারের বিরুদ্ধে লড়াই করতে হবে। আমার নেতারাও এই লড়াই করছেন আমিও এটা করছি। মানুষ আমাকে ভালোবাসে এবং তাদের বিশ্বাস আছে। আমি এটা ঠিক আছে আমরা এটা যুদ্ধ করব।'

এর পর শনিবার তৃণমূলের প্রচারকদের যে তালিকা প্রকাশিত হয়েছিল, তাতে নাম ছিল না সায়নীর। আর রবিবারও একই অবস্থা। এদিকে, সায়নীকে আবারও তলব করা হয়েছে। ৫ জুলাই তাঁকে আবার ডেকে পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

আরও পড়ুন

সায়নীকে আবারও জিজ্ঞাসাবাদের জন্য ইডি ডাকতে পারে, এটা সম্ভবত আঁচ করেই তাঁকে পঞ্চায়েত ভোটের প্রচারে রাখতে চাইছে না তৃণমূল নেতৃত্ব। ৮ জুলাই রাজ্যে পঞ্চায়েত ভোট। সময় বেশিদিন নেই। তার আর সায়নীকে ভোটের প্রচারে দেখা যাবে কি না, তা নিয়ে বড়সড় প্রশ্ন উঠল।

Advertisement