scorecardresearch
 

Amit Shah Reaction On WB Panchayat Poll 2023: পঞ্চায়েত ভোটের ফল ঘোষণার ৩ দিন পর টুইট করে প্রতিক্রিয়া অমিত শাহের, কী বললেন?

Amit Shah Reaction On WB Panchayat Poll 2023: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ টুইট করে বিজেপির পশ্চিমবঙ্গের নেতা ও কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। বিশেষ করে পঞ্চায়েত ভোটের সময় লাগাতার পরিশ্রম ও প্রচেষ্টার জন্য নাম করে অভিনন্দন জানিয়েছেন বিজেপির পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। একই সঙ্গে ইংরেজির পাশাপাশি বাংলাতেও টুইট করেছেন শাহ। কী বললেন তিনি

Advertisement
পঞ্চায়েত ভোটের ফল ঘোষণার ৩ দিন পর টুইট করে প্রতিক্রিয়া অমিত শাহের, কী বললেন? পঞ্চায়েত ভোটের ফল ঘোষণার ৩ দিন পর টুইট করে প্রতিক্রিয়া অমিত শাহের, কী বললেন?
হাইলাইটস
  • পঞ্চায়েত ভোটের ফলে সন্তুষ্ট
  • টুইট করে দলের নেতা-কর্মীদের শুভেচ্ছা
  • জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

Amit Shah Reaction On WB Panchayat Poll 2023: ভোটে তৃণমূলের বিপুল জয় হয়েছে। তেমন সুবিধা করতে পারেনি বিজেপি সহ অন্য বিরোধীরা। যদিও বিজেপির লড়াইকে সাফল্য হিসেবেই দেখছে গেরুয়া বাহিনী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ টুইট করে বিজেপির পশ্চিমবঙ্গের নেতা ও কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। বিশেষ করে পঞ্চায়েত ভোটের সময় লাগাতার পরিশ্রম ও প্রচেষ্টার জন্য নাম করে অভিনন্দন জানিয়েছেন বিজেপির পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। একই সঙ্গে ইংরেজির পাশাপাশি বাংলাতেও টুইট করেছেন শাহ।

কী লিখলেন অমিত শাহ?

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী লিখেছেন-

পশ্চিমবঙ্গের এই রক্তক্ষয়ী সন্ত্রাস বিজেপিকে পঞ্চায়েত নির্বাচনে দুর্দান্ত ফল করা থেকে থামাতে পারেনি। বিজেপি আগের নির্বাচনের তুলনায় তার আসন সংখ্যা প্রায় দ্বিগুণ বৃদ্ধি করেছে যা প্রমাণিত আমাদের ওপর জনগণের আস্থা বৃদ্ধি পেয়েছে এটি একেবারে জলের মতো স্বচ্ছ যে জনগণের স্নেহ প্রধানমন্ত্রী @narendramodiজী-এর নেতৃত্বাধীন বিজেপির সাথে রয়েছে এবং লোকসভা ও বিধানসভা নির্বাচনে তারা বিজেপিকে অবশ্যই উচ্চতার শিখরে নিয়ে যাবে। পশ্চিমবঙ্গের জনগণের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা এবং @DrSukantaBJP , শ্রী @SuvenduWB এবং সকল কার্যকর্তাদের অনেক অভিনন্দন যারা দৃঢ়তার সাথে প্রতিকূল পরিস্থিতিতেও দলের সাথে অটল ছিলেন।

ফলগণনা শুরু হয়েছিল ১১ জুলাই। ১২ জুলাইও কিছু জায়গায় গণনা হয়েছে। তারপর ফল নিয়ে বঙ্গ বিজেপিকে অভিনন্দন জানিয়েছেন দেশের অনেক বিজেপি নেতা। শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন বিজেপিশাসিত কয়েকটি রাজ্যের মুখ্যমন্ত্রীও। টুইট এসেছে বিজেপি নেতা বিএল সন্তোষের কাছ থেকেও। কিন্তু শাহের কোনও প্রতিক্রিয়া এই কদিন পাওয়া যায়নি। সেই প্রতিক্রিয়া এল শুক্রবার সন্ধ্যায়। দলের নেতৃত্বকে ধন্যবাদ জানানোর পাশাপাশি অমিত শাহ অভিনন্দন জানিয়েছেন সেই দলীয় কর্মীদের, ‘‘যাঁরা দৃঢ়তার সঙ্গে প্রতিকূল পরিস্থিতিতেও দলের সঙ্গে অটল ছিলেন।’’ টুইটে শাহ নাম নিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত এবং বিরোধী দলনেতা শুভেন্দুর।

Advertisement

শুক্রবারই দিল্লিতে অমিত শাহের বাসভবনে তাঁর সঙ্গে বৈঠক করছেন সুকান্ত। বিজেপি সূত্রে খবর, পঞ্চায়েত ভোট নিয়ে আলোচনা করতে শাহের কাছে সময় চেয়েছিলেন সুকান্ত। তখন তাঁকে শুক্রবারই আসতে বলা হয়। সেই অনুযায়ী, সুকান্ত দিল্লিতে শাহের বাসভবনে পৌঁছে যান সন্ধ্যা ৬টায়। ঘটনাচক্রে, শাহের টুইট যখন এল, তখন নিজের বাড়িতে সুকান্তের সঙ্গে বৈঠক করছেন তিনি।

শাহের টুইটকে পাল্টা কটাক্ষ করেন তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়ান। তিনি স্বরাষ্ট্রমন্ত্রীকে টুইটে ট্যাগও করেন।

 

Advertisement