scorecardresearch
 

West Bengal Panchayat Election 2023: ভাঙড়ে তৃণমূল প্রার্থীকে হাঁসুয়ার কোপ, কাঠগড়ায় ISF; পাল্টা হামলায় অভিযুক্ত TMC

তৃণমূলের দাবি, আইএসএফ আশ্রিত দুষ্কৃতীরা তৃণমূল প্রার্থীর উপর হামলা চালিয়েছে। ঘটনা ভাঙড়ের চালতা বেড়িয়ার। চালতাবেড়িয়ায় আইএসএফ সমর্থকদের ঘরবাড়িতে পাল্টা হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।  

Advertisement
ভাঙড়ে ফের হিংসা। ভাঙড়ে ফের হিংসা।
হাইলাইটস
  • ফের অশান্ত ভাঙড়।
  • তৃণমূল প্রার্থীর উপরে হামলার অভিযোগ।
  • কাঠগড়ায় আইএসএফ।

ভোটের মনোনয়ন জমা দেওয়ার পর্বেই বোমাবাজি, হিংসায় অশান্ত হয়েছিল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। তৃণমূল ও আইএসএফের সংঘর্ষে দফায় দফায় উত্তপ্ত হয়েছে। শনিবার সন্ধ্যায় ফের হিংসার ঘটনা ভাঙড়ে। তৃণমূল প্রার্থীকে হাঁসুয়া দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে আইএসএফের বিরুদ্ধে। তৃণমূলের দাবি, আইএসএফ আশ্রিত দুষ্কৃতীরা তৃণমূল প্রার্থীর উপর হামলা চালিয়েছে। ঘটনা ভাঙড়ের চালতা বেড়িয়ার। চালতাবেড়িয়ায় আইএসএফ সমর্থকদের ঘরবাড়িতে পাল্টা হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। দুপক্ষই পরস্পরের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে।  

সন্ধ্যায় তৃণমূল নেতার ইব্রাহিম মোল্লার উপর হামলার অভিযোগ উঠেছে। ওহিদুল চালতা বেড়িয়া অঞ্চলের বামুনিয়া বুথের তৃণমূলের প্রার্থী। ওহিদুল মোল্লা চালতাবেড়িয়া অঞ্চলের ভাঙড় ২ ব্লক কমিটির সদস্য। তাঁর উপরেও উঠেছে হামলার অভিযোগ। দুজনকে নিয়ে যাওয়া হয় জিরেনগাছা হাসপাতালে। তাঁদের অবস্থা সংকটজনক। অভিযোগ, প্রচার সেরে ফেরার পথে দুজনের উপর হামলা চালায় আইএসএফ। ঘটনাস্থলে পৌঁছয় কাশীপুর থানার বিরাট পুলিশ বাহিনী। ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।  

পুলিশ সূত্রের খবর, রাত ১০টা নাগাদ এলাকায় নির্বাচনী প্রচার সেরে দক্ষিণ বামুনিয়ার বাড়িতে ফিরছিলেন ইব্রাহিম মোল্লা ও ওহিদুল মোল্লা। বাইকে বাড়ি ফেরার সময় বামুনিয়া কর্মতীর্থ বাজারের কাছে তাঁদের হাঁসুয়ার কোপ মারা হয় বলে অভিযোগ। অভিযোগ, পিছন থেকে হামলা করে দুষ্কৃতীরা। মারে হাঁসুয়ার কোপ। বাইক থেকে রাস্তার উপর পড়ে যান ইব্রাহিম ও ওহিদুল। তাঁদের আর্তনাদ শুনে স্থানীয়রা দৌড়ে আসে ঘটনাস্থলে। দুজনকে উদ্ধার করে পাঠানো হয় জিরানগাছা গ্রামীণ হাসপাতালে। তার পর আইএসএফ সমর্থকদের বাড়িতে পাল্টা হামলা চালানোর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। 

আরও পড়ুন

মনোনয়ন পর্ব থেকেই উত্তপ্ত ভাঙড়। আইএসএফ ও তৃণমূলের সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল গোটা অঞ্চল। চলেবোমাবাজিও। মৃত্যুও হয়। ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছিলেন খোদ রাজ্যপাল সিভি আনন্দ বোস। বার্তা দিয়েছিলেন, গণতন্ত্রে হিংসার কোনও স্থান নেই। 

Advertisement

Advertisement