scorecardresearch
 

Panchayat Election Result 2023: জিতেই গাজিপুরে তৃণমূল পার্টি অফিস ভাঙচুর, আটক ৪ ISF কর্মী

ভোটে জেতার পরই দক্ষিণ গাজিপুরে তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর করল জমি বাঁচাও কমিটি এবং আইএসএফের কর্মীরা। এমনটাই অভিযোগ।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • ভোটে জেতার পরই দক্ষিণ গাজিপুরে তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর করল জমি বাঁচাও কমিটি এবং আইএসএফের কর্মীরা।
  • জানা গেছে, জয়ের পরেই আবির খেলায় মাতে কর্মীরা।

ভোটে জেতার পরই দক্ষিণ গাজিপুরে তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর করল জমি বাঁচাও কমিটি এবং আইএসএফের কর্মীরা। এমনটাই অভিযোগ। জানা গেছে, জয়ের পরেই আবির খেলায় মাতে কর্মীরা। তারপরই তৃণমূলের দলীয় কার্যালয়ে ব্যাপক ভাঙচুর করে। বাধা দিতে গেলে পুলিশকে লক্ষ্য করে ইট ছোঁড়ে বলে অভিযোগ। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে কাশিপুর থানার পুলিশ চারজনকে আটক করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

পোলেরহাট দু'নম্বর অঞ্চলে ধরাশায়ী হয়েছে তৃণমূল। ২৪টি আসনের মধ্যে মাত্র একটি আসনে জয় লাভ করেছে তৃণমূল। এই খবর এলাকায় যেতেই আনন্দে মেতে ওঠে জমি কমিটি এবং আইএসএফের কর্মীরা। তারপরই তৃণমূলের দলীয় কার্যালয়ে ভাঙচুর চালায়। 

অন্যদিকে, গ্রাম পঞ্চায়েত আসনে অনেকটাই এগিয়ে রয়েছে তৃণমূল। দ্বিতীয় স্থানে রয়েছে বিজেপি। তৃতীয় স্থানে রয়েছে বাম-কংগ্রেস জোট। ভোটগণনার দিনও জেলায় জেলায় অশান্তি। মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের বাকচায় বোমা বিস্ফোরণে জখম বৃদ্ধ। বাঁকুড়ার শালতোড়ায় বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ির গাড়ি লক্ষ্য করে পাথর ছোড়ার অভিযোগ উঠল।

আরও পড়ুন

নদিয়ার তেহট্টে কেন্দ্রীয় বাহিনীর লাঠির ঘায়ে জখম হলেন নদিয়ার তেহট্টের বিধায়ক তাপস সাহা। পশ্চিম বর্ধমানের কাঁকসায় তৃণমূল এবং সিপিএমের সংঘর্ষে বেশ কয়েক জন জখম হয়েছেন। উত্তর ২৪ পরগনার বনগাঁয় তৃণমূল এবং বিরোধীদের মধ্যে মারামারি। মাথা ফাটল দুই তৃণমূল কর্মীর। হাওড়ার বালিতে মাথা ফাটল বিজেপির কর্মীর।

 

Advertisement