scorecardresearch
 

January 2024 Horoscope Lucky Zodiac: বছরের শুরুটা হবে দারুণ, জানুয়ারিতে প্রতিটি ক্ষেত্রে সাফল্য ও সম্মান ৫ রাশির

Monthly Lucky Zodiacs: জ্যোতিষশাস্ত্র অনুসারে, নতুন বছরের শুরু ৫টি রাশির জাতকদের জন্য দুর্দান্ত হতে চলেছে। এই মানুষদের জন্য, ২০২৪ সালের প্রথম মাস, জানুয়ারি বিশাল সুবিধা দিতে চলেছে। লক্ষ্মী নারায়ণ যোগও জানুয়ারিতে তৈরি হচ্ছে। চলুন জেনে নেওয়া যাক ২০২৪ সালের জানুয়ারি মাসের ৫টি সৌভাগ্যবান রাশি সম্পর্কে।

Advertisement
Monthly Lucky Zodiacs Monthly Lucky Zodiacs

Lucky Zodiac January 2024: ২০২৪ সালের প্রথম মাস, জানুয়ারি, গ্রহ গোচরের  দিক থেকে খুব ভাল যাবে। মাসের শুরুতে, অর্থাৎ ২ জানুয়ারি বুধ মার্গী হয়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এছাড়াও, এই মাসে বৃহস্পতিও মেষ রাশিতে  মার্গী অবস্থানে থাকবে। এ ছাড়া ১৫ জানুয়ারি সূর্য মকর রাশিতে এবং  ১৮ জানুয়ারি শুক্র ধনু রাশিতে গোচর করবে। এসবের মাঝে মঙ্গল ধনু রাশিতে উদিত হবে। গ্রহের এমন অবস্থান ৫টি রাশির জন্য সৌভাগ্যের হতে চলেছে। গ্রহের পরিবর্তনের মধ্যে, ৫টি রাশির জন্য মাসটি খুব সৌভাগ্যের হবে। আসুন জেনে নেওয়া যাক জানুয়ারি মাসের ৫টি সৌভাগ্যবান রাশি সম্পর্কে।

বৃষ রাশি (Taurus)
জানুয়ারি মাস বৃষ রাশির জাতকদের জন্য আর্থিক সুবিধা নিয়ে আসবে। আপনি অনেক উৎস থেকে অনেক টাকা পাবেন। তবে খরচও অনেক বেশি হবে। সফর থাকবে। আপনি আপনার জীবন সঙ্গীর সাহায্য পাবেন। প্রেম জীবনও ভালো যাবে। 

কর্কট রাশি (Cancer)
জানুয়ারি ২০২৪ কর্কট রাশির জাতকদের জন্য ভালো যাবে। আপনার ব্যস্ত রুটিন থেকে সময় বের করুন এবং আপনার পরিবারের সঙ্গে কাটান। চাকরিজীবীরা সিনিয়রদের সহযোগিতা পাবেন। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের ২০২৪ সালের জানুয়ারি মাসে ধৈর্য ও বুদ্ধির সঙ্গে কাজ করা উচিত। ব্যবসায়ীরা এই মাসে আপাতদৃষ্টিতে কঠিন লক্ষ্যগুলিও পূরণ করতে পারবেন। কর্মসংস্থানের সন্ধান শেষ হবে। আটকে থাকা টাকা উদ্ধার হবে। 

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য, ২০২৪ সালের প্রথম মাস, জানুয়ারি, সম্পদ এবং সম্মান বৃদ্ধি করতে চলেছে। পুরনো পারিবারিক সমস্যার সমাধান হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। আয় বাড়বে। পদোন্নতি পেতে পারেন। 

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকরা ২০২৪ সালে কোনও প্রবীণ বা প্রভাবশালী ব্যক্তির সহায়তায় চাকরির দিকে ভাল সুযোগ পাবেন। উদ্যমী থাকুন  এবং লক্ষ্য অর্জনের চেষ্টা করুন। আপনার প্রেমের সঙ্গীকে উপহার দিন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে।  আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement