scorecardresearch
 

Adhik Maas Amavasya Rashifal: ১৬ অগাস্ট মলমাসের অমাবস্যা থেকে লাকি ৪ রাশি, চমকাবে অর্থভাগ্য

মলমাসের অমাবস্যা তিথিতে পিতৃপুরুষদের পিণ্ডদান ও পবিত্র নদীতে স্নানের বিশেষ গুরুত্ব রয়েছে। বিষ্ণু,শিব ও মাতা পার্বতীর পুজো করলে শুভ ফল মেলে। রাহু-কেতুর দোষ থেকে মুক্তি পাওয়া যায়। 

Advertisement
মলমাসের রাশিফল। মলমাসের রাশিফল।
হাইলাইটস
  • ১৬ অগাস্ট মলমাসের অমাবস্যা।
  • ভাগ্য চমকাবে ৪ রাশির।

Adhik Maas Amavasya:হিন্দু ক্যালেন্ডার অনুসারে, প্রতি মাসে একটি পূর্ণিমা এবং অমাবস্যা। মলমাসে অমাবস্যা তিথির বিশেষ গুরুত্ব রয়েছে। কারণ এই অমাবস্যা আসে তিন বছর পর। এখন চলছে মলমল। যা পুরুষোত্তম মাস নামেও পরিচিত। মলমাসের অমাবস্যা তিথিতে পিতৃপুরুষদের পিণ্ডদান ও পবিত্র নদীতে স্নানের বিশেষ গুরুত্ব রয়েছে। বিষ্ণু,শিব ও মাতা পার্বতীর পুজো করলে শুভ ফল মেলে। রাহু-কেতুর দোষ থেকে মুক্তি পাওয়া যায়। ওই দিন থেকে বিষ্ণুর কৃপা পেতে চলেছেন ৪ রাশির জাতক-জাতিকারা। 

শুভ মুহূর্ত-অধিক মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথি শুরু মঙ্গলবার, ১৫ আগস্ট দুপুর ১২টা ৪২ মিনিটে। কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথি শেষ ১৬ অগাস্ট, বুধবার বিকেল ৩টে ৭ মিনিটে। উদয় তিথি অনুসারে, ১৬ অগাস্ট মলমাসের অমাবস্যা। এই সময়ে দানধ্যানে মেলে পুণ্য। এছাড়া শিব ও বিষ্ণুর পুজো করলে পিতৃদোষ থেকেও মুক্তি পাওয়া যায়। 

মেষ-আপনার সাফল্যে ভরপুর হবে। ব্যবসায় লাভের সুযোগ আসবে। ক্ষেত্রবিশেষে নতুন দায়িত্ব পেতে পারেন। সহকর্মীদের সহায়তায় কঠিন কাজগুলিও সম্পন্ন হবে। ব্যবসায় ভ্রমণের পরিকল্পনা হতে পারে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। সন্তানের দিক থেকে সুসংবাদ পেতে পারেন। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

আরও পড়ুন

মিথুন- আপনি উদ্যমে পূর্ণ হবেন। ইতিবাচক শক্তির প্রবাহ বাড়বে। কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। অফিসারদের সঙ্গ পাবেন। নতুন স্কিম নিয়ে কাজ শুরু করতে পারেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। পরিবারের সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

কর্কট- কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। আপনার উপর নতুন দায়িত্ব অর্পণ করা যেতে পারে। ব্যবসায় লাভের সুযোগ আসবে। একাগ্রতা বজায় রাখুন। ব্যবসায়িক ভ্রমণের পরিকল্পনা হতে পারে। পরিবারের সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

Advertisement

ধনু- কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মকর্তাদের সঙ্গ পাবেন। নতুন স্কিম নিয়ে কাজ শুরু করতে পারেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে দেখা করতে পারেন। সামাজিক কাজে তৎপরতা বাড়তে পারে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। 

Advertisement