scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৭ ফেব্রুয়ারি, ২০২৪: কাছের মানুষ খুশি হবে

চিত্তাকর্ষক কর্মক্ষমতা বজায় রাখবে। চাকরি ও ব্যবসায় ভালো ফল পাওয়া যাবে। আর্থিক লাভ কার্ডে হবে। বিষয়টি যথাযথভাবে উপস্থাপন করবেন।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • কর্মক্ষেত্রে সহযোগিতা থাকবে
  • সমস্ত সেক্টরে স্কিমগুলি গতি পাবে

ধনু - প্রশাসনিক ব্যবস্থাপনার কাজে গতি আসবে। বিভিন্ন বিষয়ে প্রত্যাশার চেয়ে ভালো হবে। পেশাদারিত্বের উপর জোর রাখবে। সামর্থ্য অনুযায়ী কাজ করবে। বাধা আপনা আপনি দূর হয়ে যাবে। বাজেটের দিকে নজর দেওয়া হবে। পরিকল্পনার পর খরচ হবে। শৈল্পিক দক্ষতা বৃদ্ধি পাবে। আলোচনা ও সংলাপে ভারসাম্য রক্ষা করা হবে। কাজের সম্প্রসারণের একটি রূপরেখা তৈরি করবে। ক্ষমতা সংক্রান্ত ইস্যুতে গতি দেবে। সাক্ষাত্কারে কার্যকর হবে। আর্থিক লেনদেনে প্রত্যাশিত সাফল্য। ব্যবসায়ীরা অগ্রগতিতে উজ্জীবিত হবেন। কাজে বেশি বেশি সময় দেবে। দ্বিধা কম হবে।


আর্থিক লাভ- চিত্তাকর্ষক কর্মক্ষমতা বজায় রাখবে। চাকরি ও ব্যবসায় ভালো ফল পাওয়া যাবে। আর্থিক লাভ কার্ডে হবে। বিষয়টি যথাযথভাবে উপস্থাপন করবেন। আত্মবিশ্বাস আরও শক্তিশালী হবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। সবাই সহযোগিতা করবেন। কাঙ্খিত পদ ও প্রতিপত্তি পাবেন। সিনিয়রদের আস্থা অর্জন করবেন। পৈতৃক বিষয়ের উপর জোর দেবে। যোগ্যতা ও অভিজ্ঞতার মাধ্যমে লক্ষ্য অর্জন করা হবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। পরিকল্পনা গতি পাবে। আলোচনায় ফলপ্রসূ হবে।

প্রেমের বন্ধুত্ব- কাছের মানুষের সাথে ভালো যোগাযোগ বাড়বে। প্রেমের সম্পর্কে আভিজাত্য বজায় থাকবে। কাছের মানুষ খুশি হবে। কথাবার্তা ও আচরণে ভারসাম্য বজায় রাখবে। সহযোগিতা বজায় রাখবে। বড়দের সঙ্গ থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। পরিবারের সাথে শুভ সময় ভাগাভাগি করবে। সম্পর্কের মধ্যে স্বাচ্ছন্দ্য এবং ভারসাম্য বৃদ্ধি পাবে।


স্বাস্থ্য মনোবল- বাড়বে। পরিস্থিতি ইতিবাচক হবে। সুখ ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল থাকবে উঁচুতে।
ভাগ্যবান সংখ্যা: 1 3 9
শুভ রং: সূর্যোদয়
আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা ও আরাধনা করুন। ঘি ও সিঁদুর নিবেদন করুন।

Advertisement
Advertisement