scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৩ অক্টোবর, ২০২৪: বাজেটে মন দিলে তবেই সাফল্য

সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীল হবেন। তাড়াহুড়ো এড়িয়ে চলুন। সুযোগের জন্য অপেক্ষা করুন। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো এড়িয়ে চলুন।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- কর্মজীবন ও ব্যবসায় ফলপ্রসূ হবে। যোগাযোগের যোগাযোগ আরও ভাল হবে। সতর্কতার সাথে কাজ করবে। বিভিন্ন বিষয় বিচারাধীন থাকতে পারে। লেনদেনে মনোযোগ বজায় রাখুন, বিচার সংক্রান্ত বিষয়ে ধৈর্য বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। কর্মকর্তারা সহযোগিতা করবেন। কাজ স্বাভাবিক হবে। ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। সম্পর্কের ক্ষেত্রে নম্রতা বজায় রাখবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকবেন।

আর্থিক সুবিধা: আপনি আপনার কর্মক্ষেত্রে প্রজ্ঞা এবং আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যাবেন। কর্ম ও ব্যবসায় ব্যবস্থার উন্নতি হবে। দায়িত্ব গ্রহণে উদ্যোগ বাড়বে। পেশাদারদের সাথে পারস্পরিক সহযোগিতা থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করবে। নীতি বিধি সম্পর্কে সচেতনতা বজায় রাখবে। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বাড়বে। ব্যবস্থা করার জন্য জোর দেবে। সুবিধার সংস্থান বাড়াবে। লেনদেনে ধার নেওয়া থেকে বিরত থাকুন। লেখায় ভুল করবেন না। চুক্তিতে পরিষ্কার হোন। বিশ্বাস জয় করবে। রুটিন ঠিক রাখবে।

প্রেমের বন্ধুত্ব- কাছের মানুষের সাথে স্বাভাবিক দ্বিধা থাকবে। সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীল হবেন। তাড়াহুড়ো এড়িয়ে চলুন। সুযোগের জন্য অপেক্ষা করুন। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। শেখা উপদেশ মনোযোগ দিতে হবে. প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। মিলনের সুযোগ থাকবে। আলোচনায় সতর্ক থাকবেন। সচেতনতা বাড়বে।

স্বাস্থ্য মনোবল- অসাবধানতা এবং শিথিলতা এড়িয়ে চলুন। বিরোধী সক্রিয়তা দেখাতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে মনোযোগ দেবেন। উৎসাহ বজায় রাখবে। খাবার স্বাভাবিক হবে। উপেক্ষা করবেন না।

ভাগ্যবান সংখ্যা: 4 7 8

শুভ রং: গম

আজকের প্রতিকার: ভগবান সূর্যনারায়ণকে অর্ঘ্য নিবেদন করুন। শুকনো ফল এবং বাদাম দান বৃদ্ধি. সামঞ্জস্য ও সম্প্রীতি বজায় রাখুন। সংযমী হন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement