scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৭ মে, ২০২৪: সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা থাকবে

ভালোবাসা, বন্ধুত্ব ও সহযোগিতা বজায় রাখবে। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা থাকবে। প্রেমের আচরণকে শক্তিশালী করবে। প্রভাবশালীদের সঙ্গে দেখা হবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ - অংশীদারি চুক্তিতে গতি আসবে। এটার সর্বোচ্চ ব্যবহার করবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। নেতৃত্বের ওপর জোর রাখবে। শিল্প ও ব্যবসায় ব্যবস্থাপনার উন্নতি হবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। সময়মতো কাজ শেষ করবেন। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। ব্যক্তিগত সমস্যার সমাধান হবে। প্রয়োজনীয় বিষয়ে তাল মিলিয়ে চলবে। অংশীদারিত্বের সুযোগ কাজে লাগাবে। ব্যক্তিগত জীবন সুখী হবে। অংশীদার উল্লেখযোগ্য সাফল্য অর্জন করতে পারে। মনের সম্পর্ক মজবুত হবে। লক্ষ্য পূরণ করতে সক্ষম হবে।


আর্থিক সুবিধা: সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে স্থিতিশীলতা বাড়বে। সেরা ফলাফল অর্জন করা হবে. মূল্যবান কেনাকাটা করতে পারেন। খরচের দিকে মনোযোগ দিন। সফলতার পথ খুলে যাবে। দলগত আত্মবিশ্বাস বাড়বে। ভাগ করা কাজের উপর জোর দেবে। জমি ও দালান সংক্রান্ত বিষয়ে ভালো থাকবে। বড় ভাবুন। ব্যবসা-বাণিজ্যে গতি আসবে। আর্থিক বিষয়ে প্রভাবশালী হবে। নতুন চুক্তির প্রতি সংবেদনশীল হবেন। পেশাগত সম্পর্কের উন্নতি হবে।


ভালোবাসা, বন্ধুত্ব ও সহযোগিতা বজায় রাখবে। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা থাকবে। প্রেমের আচরণকে শক্তিশালী করবে। প্রভাবশালীদের সঙ্গে দেখা হবে। যোগাযোগ ও যোগাযোগ বৃদ্ধি পাবে। আলোচনায় সতর্ক থাকবেন। মনের বিষয়গুলো মিটে যাবে। ব্যক্তিগত জীবনে মাধুর্য থাকবে। বন্ধুরা খুশি হবে। বন্ধুত্ব শক্তি লাভ করবে। সম্পর্ক মজবুত হবে।


স্বাস্থ্য মনোবল- হঠকারিতা, তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। লক্ষণগুলিতে মনোযোগ দিন। ফোকাস রাখবে। স্বাস্থ্য ও ব্যক্তিত্ব মজবুত হবে। দায়িত্ব পালন করবে। কাছের লোকেরা সাহায্য করবে। মানসিকভাবে শক্তিশালী থাকবে। আকর্ষণ থাকবেই।

ভাগ্যবান সংখ্যা: 3 6 8

শুভ রং: কাদা রঙ

আজকের প্রতিকার: আদিশক্তি ভগবতী দেবী মা দুর্গাজীর পূজা করুন। ডেজার্ট শেয়ার করুন। স্থিতিশীলতার অনুভূতি বাড়ান। অহংকার এড়িয়ে চলুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement