scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৭ অক্টোবর, ২০২৪: আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন

ব্যক্তিগত বিষয়গুলো ভালো হবে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। সাক্ষাৎকারে পক্ষে থাকবেন। জমকালো অনুষ্ঠানে যোগ দেবেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটাবেন।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ রাশি- কাজের সম্প্রসারণের সম্ভাবনা জোরদার হবে। পুরো পরিবারে সুখ থাকবে। পরিবারের সদস্যদের আস্থা অর্জন করবে। অতিথির প্রতি সম্মান ও আতিথেয়তা বজায় রাখবে। রক্তের সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়বে। সবার সহযোগিতা পাব। সম্মান বাড়বে। আকর্ষণীয় অফার পাবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে দেখা হবে। সামাজিকতায় স্বাচ্ছন্দ্য বোধ করবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। পারিবারিক পরিকল্পনা এগিয়ে নিয়ে যাবে। ব্যক্তিত্বের যত্ন নেবে। আভিজাত্য বজায় রাখবে। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। সঞ্চয়পত্রের কাজে সুদ নেবে।

আর্থিক সুবিধা - আর্থিক সমৃদ্ধি আপনাকে উত্তেজিত রাখবে। কর্মক্ষেত্রে উচ্চ কর্মক্ষমতা বজায় থাকবে। আলোচনা ও সংলাপে অংশ নেবেন। সম্পদের বৃদ্ধি হবে। বাণিজ্যিক বিষয়ে করা হবে। ঐতিহ্যবাহী ব্যবসায় গতি বাড়বে। ক্যারিয়ার ব্যবসা ইতিবাচক হবে। আর্থিক দিক ঠিক থাকবে। আর্থিক বিষয়ে উন্নতি হবে। প্রচেষ্টা গতি পাবে। সংগ্রহের সুযোগ থাকবে। ঝুঁকি নেবে। বিশ্বাসযোগ্যতা বাড়বে। সাফল্যের শতাংশ ভাল হবে। সবাইকে একসাথে রাখবে।

প্রেমের বন্ধুত্ব- ব্যক্তিগত বিষয়গুলো ভালো হবে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। সাক্ষাৎকারে পক্ষে থাকবেন। জমকালো অনুষ্ঠানে যোগ দেবেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটাবেন। কাছের মানুষের সঙ্গ আপনাকে উত্তেজিত রাখবে। বাড়িতে একটি উদযাপনের পরিকল্পনা করা হবে। আপনি আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। আকর্ষণীয় অফার পাবেন।

স্বার্থপর মনোবল- আনন্দ ও সুখ থাকবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। সচেতনতা বাড়বে। মনোবল উঁচু হবে। ফোকাস রাখবে। জাঁকজমক বজায় রাখবে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 8

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: দেবী মহালক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে ঘি প্রদীপ রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement