scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২ এপ্রিল, ২০২৪: মর্যাদা ও গোপনীয়তা বজায় রাখবেন

কর্মজীবন ব্যবসায় বৃদ্ধি এবং ফোকাস বজায় রাখবে। সবাইকে সাথে নিয়ে যাবে। পেশাদারিত্ব বজায় থাকবে। রুটিনের উন্নতি হবে। বাধা দূর হবে। লাভ বাড়বে এবং প্রভাব বাড়বে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- বন্ধুদের মধ্যে প্রভাব বজায় রাখবে। পারস্পরিক আনন্দ ভাগাভাগি করবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের শতাংশ বেশি থাকবে। উত্তেজিত থাকবে। স্বাভাবিক দ্বিধা হ্রাস হবে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। পাবেন আকর্ষণীয় অফার। দ্রুত উন্নতির দিকে এগিয়ে যাবে। ব্যবসায় লাভ বৃদ্ধিতে সফল হবেন। চারদিকে ভালো পারফর্ম করবে। বকেয়া অর্থ পাওয়া যাবে। কর্মজীবন এবং ব্যবসায় উন্নতি হবে। প্রয়োজনীয় কাজ সম্পন্ন করবে। অর্থনৈতিক সুযোগ বাড়বে।


আর্থিক লাভ- কর্মজীবন ব্যবসায় বৃদ্ধি এবং ফোকাস বজায় রাখবে। সবাইকে সাথে নিয়ে যাবে। পেশাদারিত্ব বজায় থাকবে। রুটিনের উন্নতি হবে। বাধা দূর হবে। লাভ বাড়বে এবং প্রভাব বাড়বে। সম্প্রসারণ কাজে সক্রিয় থাকবেন। লেনদেনে কার্যকর হবে। বড় ভাববে। সম্পদের বৃদ্ধি হবে। গুরুত্বপূর্ণ কাজে আগ্রহ বাড়বে। লাভের প্রসার আশার চেয়ে ভালো হবে। এটা একটা বড় অর্জন হতে পারে। থাকবে বিনা দ্বিধায়। প্রতিযোগিতার অনুভূতি থাকবেই।


প্রেমের বন্ধুত্ব- আবেগগত দিকটি উন্নত হবে। উদ্যোগ ও কর্মক্ষমতা ভালো হবে। আলোচনা সফল হবে। ঘুরতে যাবেন আর বিনোদনে। পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নেওয়া হবে। প্রিয়জনের সাথে দেখা করার সুযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ কথা বলতে পারবে। মনে উদ্যম থাকবে। উপযুক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখবেন। মর্যাদা ও গোপনীয়তা বজায় রাখবে।

স্বাস্থ্য, মনোবল ও জীবনযাত্রার মান উন্নত হবে। সিনিয়রদের কথা শুনবেন। প্রতিযোগিতা চালিয়ে যাবে। একসাথে সহযোগিতা পাবেন। পরিবেশ অনুকূল থাকবে। সবার খেয়াল রাখবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। মনোবল থাকবে উঁচুতে।
শুভ সংখ্যা: 2, 5 এবং 8

শুভ রং: গম

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা ও আরাধনা করুন। নম্রতা বজায় রাখুন। একগুঁয়ে এবং অহংকারী হবেন না।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement