scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২০ জুন , ২০২৪: মনোবল বাড়বে

আপনি সকলের সমর্থন এবং বিশ্বাস পাবেন। সক্রিয়ভাবে কাজ করবে। বিভিন্ন বিষয় সামলাবেন। প্রভাব বাড়তে থাকবে। লক্ষ্য পূরণ করবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- শাসন ও প্রশাসনের ক্ষেত্রে গতি আসবে। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কর্মক্ষেত্রে লাভের সম্ভাবনা বাড়বে। পৈতৃক কাজ সম্পন্ন হবে। পরিকল্পনা ও প্রস্তাব সমর্থন পাবেন। কেরিয়ার ব্যবসায় উল্লেখযোগ্য থাকবে। দীর্ঘমেয়াদী কর্মকান্ডে উৎসাহ পাওয়া যাবে। সাফল্যের শতাংশ প্রত্যাশার চেয়ে ভাল হবে। কথাবার্তা বাড়বে। সবার সহযোগিতা পাব। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে আগ্রহ বাড়বে। সহজ যোগাযোগ এবং সমাধান বজায় রাখা হবে. সুখ বজায় থাকবে। পেশাদাররা আরও ভাল পারফর্ম করবেন।


আর্থিক লাভ- আপনি সকলের সমর্থন এবং বিশ্বাস পাবেন। সক্রিয়ভাবে কাজ করবে। বিভিন্ন বিষয় সামলাবেন। প্রভাব বাড়তে থাকবে। লক্ষ্য পূরণ করবে। ব্যবস্থাকে শক্তিশালী করবে। সেবা খাতে আরও ভালো করবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে একটি ডাক বৈঠক হবে। কাজের প্রচেষ্টায় গতি আসবে। সব ক্ষেত্রে ভালো পারফর্ম করবে। সাক্ষাৎকারে সফল হবেন। ব্যবসা শক্তিশালী হবে। আরও ভালো গতিতে এগিয়ে যাবে। আপনি সর্বত্র সাফল্য পাবেন। নতুন বিষয় আপনার অনুকূলে তৈরি হবে।

প্রেমের বন্ধুত্ব- সুখ থাকবে। আলোচনা আনন্দদায়ক হবে। সম্পর্ক ভালো অবস্থায় থাকবে। সবার আস্থা জয় করবে। প্রেমের সম্পর্ক শক্তিশালী হবে। মনের বিষয়ে প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। পারস্পরিক সহযোগিতার অনুভূতি থাকবে। ব্যক্তিগত কাজে দ্রুত হবেন। কথাবার্তায় স্বাচ্ছন্দ্য বোধ করবে। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন।


স্বাস্থ্য মনোবল- ব্যক্তিগত বিষয়ে যত্ন নেবেন। জীবনযাত্রার মান উন্নত হবে। প্রিয়জনের যত্ন এবং সমর্থন গ্রহণ করবে। কাছের মানুষ খুশি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল বাড়বে।

ভাগ্যবান সংখ্যা: 2 3 7 8

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও দেবী মহালক্ষ্মীর পূজা করুন। হলুদ আইটেম দান বৃদ্ধি. বড়দের প্রতি শ্রদ্ধাশীল।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement