scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৩ অক্টোবর, ২০২৪: সুখবর পেতে পারেন আজ

ঘনিষ্ঠদের সাথে সম্প্রীতি বাড়বে। মনের ব্যাপারে মাধুর্য থাকবে। সম্পর্কের ক্ষেত্রে শুভতা বাড়বে। আত্মীয়দের সঙ্গে মেলামেশা বাড়বে। প্রিয়জন খুশি হবেন।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ - বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। পেশাদাররা প্রত্যাশার চেয়ে ভাল পারফর্ম করবেন। সবাই বিভিন্ন কর্মকান্ড দ্বারা প্রভাবিত হবে। আত্মবিশ্বাস বাড়বে। সম্মান বাড়বে। প্রতিযোগিতায় কার্যকর হবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। নীতি বিধি মেনে চলা বাড়বে। পাঠদান প্রশিক্ষণে আগ্রহ বাড়বে। কাজের অবস্থার উন্নতি হবে। প্রয়োজনীয় পরিবর্তন সম্ভব। আনন্দে ও উদ্যমে বাঁচবে।

আর্থিক লাভ- আপনি সক্রিয়তা এবং বোঝাপড়ার মাধ্যমে বিজয়ের পথ প্রশস্ত করবেন। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। বুদ্ধিবৃত্তির ওপর জোর দেওয়া হবে। সুযোগকে কাজে লাগাবে। কাজের ব্যবসায় লাভের লক্ষণ রয়েছে। প্রতিযোগিতার অনুভূতি বাড়বে। পরিবেশের উন্নতি অব্যাহত থাকবে। পেশাগত শিক্ষায় যোগ দিতে পারেন। কাজে উৎসাহ বজায় থাকবে। সামঞ্জস্য বাড়বে। সুযোগ সুবিধার ওপর জোর দেওয়া হবে। লক্ষ্যে ফোকাস থাকবে। অগ্রাধিকার তালিকা তৈরি করবে।

প্রেমের বন্ধুত্ব- ঘনিষ্ঠদের সাথে সম্প্রীতি বাড়বে। মনের ব্যাপারে মাধুর্য থাকবে। সম্পর্কের ক্ষেত্রে শুভতা বাড়বে। আত্মীয়দের সঙ্গে মেলামেশা বাড়বে। প্রিয়জন খুশি হবেন। ব্যক্তিগত বিষয়ে কার্যকর হবে। বন্ধুদের সঙ্গ আত্মবিশ্বাস বাড়াবে। বাড়িতে সামঞ্জস্য থাকবে। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে সমর্থন পাবেন।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিগত কর্মক্ষমতা ভালো থাকবে। আলোচনা সফল হবে। বিনোদনের প্রতি আগ্রহ দেখাবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: 2, 5 এবং 8

শুভ রং: ময়ূর পালক

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গন গণপতয়ে নমঃ জপ করুন। সবুজ আইটেম দান করুন। একজন শিক্ষানবিশ থাকুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement