scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৫ জুলাই , ২০২৪: মনোরম অফার পাবেন

সম্পদ সংগ্রহে এগিয়ে থাকবেন। মুনাফা বৃদ্ধি অব্যাহত থাকবে। আর্থিক দিক ঠিক থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- অতিথিদের প্রতি আতিথেয়তা বজায় রাখবেন। প্রিয়জনকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করবে। আচার-অনুষ্ঠান মেনে চলবে। শুভ অনুষ্ঠানে অংশ নেবেন। প্রিয়জনের আগমন অব্যাহত থাকবে। পুরো পরিবারের সমর্থন পাবেন। আনন্দ ও আনন্দ বৃদ্ধি পাবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের আস্থা অর্জন করবে। আকর্ষণীয় অফার পাবেন। সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। সঞ্চয়ী ব্যাংকিং কার্যক্রমে সুদ নেবে। ইন্টারভিউতে ভালো হবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা এগিয়ে নিতে সক্ষম হবেন। স্বাস্থ্যের যত্ন নেবে।


আর্থিক সুবিধা- সম্পদ সংগ্রহে এগিয়ে থাকবেন। মুনাফা বৃদ্ধি অব্যাহত থাকবে। আর্থিক দিক ঠিক থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। পেশাগত প্রচেষ্টায় গতি আসবে। সংগ্রহ সংরক্ষণের সুযোগ থাকবে। ক্যারিয়ার ব্যবসা ভালো হবে। কর্মক্ষেত্রে আশানুরূপ হবে। আলোচনায় যোগ দেবেন। নানা বিষয় উঠে আসবে। ঐতিহ্যবাহী ব্যবসায় গতি বাড়বে। নাপাতুলা ঝুঁকি নেবে। কাজের পরিবেশ ইতিবাচক হবে। ভালো সাজেশন পাবেন।

প্রেমের বন্ধুত্ব- আপনার হৃদয়ের অনুভূতি শেয়ার করতে সক্ষম হবে। জমকালো আয়োজনে সবার সাথে যোগ দেবেন। আপনি মনোরম অফার পাবেন. প্রতিশ্রুতি রক্ষা করবে। প্রিয়জনের সাথে দেখা হবে। চমকে দেবে। কাছের মানুষের সাথে সময় কাটবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মনের বিষয়গুলো ইতিবাচক থাকবে।

স্বার্থপর মনোবল- খাবারকে কার্যকরী ও মহৎ রাখবে। ঘরের সাজসজ্জা বাড়াবে। সাহস ও বীরত্ব থাকবে ধারেকাছে। স্বাস্থ্যের প্রতি সচেতনতা বাড়ান। মনোবল উঁচু হবে।

ভাগ্যবান সংখ্যা: 3, 4, 7 এবং 8

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: দেবী মহালক্ষ্মীজির পূজা করুন। হলুদ আইটেম দান বৃদ্ধি. আপনার ব্যক্তিত্ব উন্নত করুন। মূল্যবোধের উপর জোর দিন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement