scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৬ জুলাই , ২০২৪: আজ ধৈর্য ধরে এগিয়ে যাবেন

মনের বিষয়ে পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করবেন। আবেগপূর্ণ প্রতিক্রিয়া এড়াবেন। আপনার সঙ্গীর কথাকে সম্মান করবেন। 

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন। কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত পরিস্থিতি চলতে পারে। প্রয়োজনীয় কাজে শৃঙ্খলা বজায় রাখবে। রক্তের আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। উপদেশ শিখে রাখবে। নিয়ম কানুন মেনেই চলবে। আর্থিক লেনদেনে স্বচ্ছতা বজায় রাখবে। ভদ্র থাকবে। স্বাস্থ্য উপেক্ষা করা এড়িয়ে চলুন। হুট করে চুক্তি করবেন না। ধৈর্য বজায় রাখুন। ভারসাম্যপূর্ণভাবে এগিয়ে যাবেন। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান।

আর্থিক লাভ-কাজে মনোযোগ দেবেন। পেশাগত বিষয়ে সতর্কতা অবলম্বন করবেন। পেশা এবং ব্যবসায় পরিস্থিতি মিশ্র হবে। প্রয়োজনীয় কাজের একটি তালিকা তৈরি করুন। ব্যবস্থাপনায় মনোযোগ দিন। বাজেটে লেগে থাকুন। নতুন মানুষের থেকে দূরত্ব বজায় রাখুন। প্রবীণদের বুদ্ধির সদ্ব্যবহার করুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত মুলতুবি থাকতে পারে। দ্বিধা দূর করুন।

প্রেম বন্ধুত্ব- প্রয়োজনীয় তথ্য পাওয়া যেতে পারে। কথাবার্তায় সতর্ক থাকবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে পরিস্থিতি একই থাকবে। মনের বিষয়ে পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করবেন। আবেগপূর্ণ প্রতিক্রিয়া এড়াবেন। আপনার সঙ্গীর কথাকে সম্মান করবেন। 

স্বাস্থ্য মনোবল- ধৈর্য ধরে এগিয়ে যাবেন। বিচক্ষণতার সাথে পথ প্রশস্ত করবে। জীবনযাপনের ধরন আকর্ষণীয় হবে। শারীরিক কার্যকলাপে সতর্ক থাকুন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় মনোযোগ দিন। নিজেকে অতিরিক্ত পরিশ্রম করবেন না। উত্সাহী মনোবল বজায় রাখুন।

শুভ সংখ্যা: ৪, ৬ ও ৮
শুভ রং: বেগুনি

আজকের প্রতিকার: শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়ান। নবগ্রহের পুজো করুন। ধৈর্য ধরে রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement