scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৯ জুন , ২০২৪: সব ঠিক হয়ে যাবে

আত্মীয়-স্বজনের সাথে সুখকর যোগাযোগ হবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যেতে থাকবে। আত্মীয়দের সহযোগিতা থাকবে। সর্বত্র মঙ্গল হবে।

Advertisement
কুম্ভ কুম্ভ
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- আত্মীয়-স্বজনের সাথে সুখকর যোগাযোগ হবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যেতে থাকবে। আত্মীয়দের সহযোগিতা থাকবে। সর্বত্র মঙ্গল হবে। পরিবারের সঙ্গে স্মরণীয় মুহূর্ত কাটাবেন। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। জাঁকজমকের উপর জোর বজায় রাখবে। জীবনযাত্রার মান উন্নত থাকবে। সাম্য ও সম্প্রীতির বোধ বজায় রাখবে। আনন্দ একটি সুখী, আনন্দদায়ক সময়। মহান ব্যক্তিদের আগমন সম্ভব। যোগ্য ব্যক্তিরা পাবেন আকর্ষণীয় অফার। গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জন করবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। ধন-সম্পদ বৃদ্ধি পাবে। মহান কাজের সাথে যুক্ত হবে।

আর্থিক লাভ- সর্বত্র শুভতা থাকবে। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। ক্যারিয়ার ব্যবসা চিত্তাকর্ষক হবে। ইতিবাচক ফলাফল দ্বারা উত্তেজিত হবে. ফোকাস বজায় রাখবে। আপনি একটি মূল্যবান উপহার পাবেন। কার্যকরী প্রস্তাব গৃহীত হবে। অগ্রাধিকার ভিত্তিতে লক্ষ্য রাখা হবে. সম্পদের বৃদ্ধি হবে। পেশাদাররা প্রত্যাশার চেয়ে ভাল করবেন। বাণিজ্যিক ক্ষেত্রে ভালো হবে। ব্যবসা ভালো হবে। লাভের শতাংশ বেশি হবে। পেশাগত উদ্যম বজায় থাকবে।

প্রেম, বন্ধুত্ব এবং ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। আত্মীয়-স্বজনের সহযোগিতা পাবেন। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। প্রিয়জনের সাথে দেখা হবে। অনুকূল পরিবেশ বজায় থাকবে। আলোচনায় ফলপ্রসূ হবে। আত্মীয় স্বজন খুশি হবে। বন্ধুরা সাহায্য করবে। মহত্ত্ব দেখাবে। আমাদের বাড়িতে যে অতিথি আসবে তাকে সম্মান করবে।

স্বাস্থ্য, মনোবল ও খ্যাতি বৃদ্ধি পাবে। আপনি আপনার কথাবার্তা এবং আচরণ উন্নত করতে সক্ষম হবেন। সৃজনশীলতা বাড়বে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। শিল্প দক্ষতা শক্তিশালী হবে।

ভাগ্যবান সংখ্যা: 2, 7 এবং 8

শুভ রং: বেগুনি

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। ন্যায়ের দেবতা শনিদেবের সাথে সম্পর্কিত জিনিসের দান বৃদ্ধি করুন। গ্রুমিং বাড়ান।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement