scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৩ এপ্রিল, ২০২৪: উৎসাহ ও মনোবল বজায় থাকবে

নীতি বিধি বজায় রাখবে। পেশাদার স্বচ্ছতা বৃদ্ধি করবে। কর্মক্ষেত্রে লাভের হার গড় থাকবে। পরিকল্পিত কাজের বাজেট বাড়বে। ছোট ছোট বিষয় উপেক্ষা করা এড়িয়ে চলবেন।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- কর্মক্ষেত্রে সময় ব্যবস্থাপনা বাড়বে। পেশাগত প্রচেষ্টায় গতি বজায় থাকবে। লেনদেনে স্পষ্টভাবে কাজ করবে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। ব্যবস্থাপনা সংক্রান্ত বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। কোনো দূর দেশে ভ্রমণ হতে পারে। সবার সম্মান বজায় রাখবে। বিদ্বেষ ও ক্রোধ থেকে রক্ষা করবে। লেনদেনের প্রচেষ্টায় স্মার্টনেস বাড়বে। ব্যবসায়িক যোগাযোগের উপর নিয়ন্ত্রণ বাড়বে। সেবা খাতে তৎপরতা থাকবে। সিস্টেমকে সম্মান করবে। নম্রতা বজায় রাখুন। কাজ সম্প্রসারণের পরিকল্পনা গতি পাবে। ধূর্ত লোকদের থেকে দূরে থাকুন।


আর্থিক লাভ- নীতি বিধি বজায় রাখবে। পেশাদার স্বচ্ছতা বৃদ্ধি করবে। কর্মক্ষেত্রে লাভের হার গড় থাকবে। পরিকল্পিত কাজের বাজেট বাড়বে। ছোট ছোট বিষয় উপেক্ষা করা এড়িয়ে চলবেন। স্বতঃস্ফূর্ততা সতর্কতা বৃদ্ধি করবে। পেশাগত আলোচনায় সতর্ক থাকবেন। পরিকল্পনার প্রস্তুতি বাড়াবে। কর্মক্ষেত্রে সক্রিয় থাকবেন। পেশাগত ব্যবসা স্বাভাবিক হবে। লাভের ব্যাপারে সচেতন হবেন। শত্রুদের থেকে সতর্ক থাকবেন। লক্ষ্য ভিত্তিক হন। বাজেট অনুযায়ী চলবে। পরামর্শ রাখবে।


প্রেমের বন্ধুত্ব- মানসিক কার্যকলাপে ভারসাম্য বজায় রাখবে। সম্পর্কের উন্নতি হবে। ত্রুটিগুলি উপেক্ষা করুন। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। সহজ করে রাখবে। পরিচিতি যোগাযোগ উন্নত করবে। বন্ধুত্বের সম্পর্ক দৃঢ় হবে। মনের বিষয়ে ধৈর্য ধরবেন। প্রিয়জনের জন্য সময় বের করবেন। মিটিং হবে। প্রদর্শন এড়িয়ে চলুন।

স্বাস্থ্য মনোবল- বোঝাপড়া এবং সতর্কতা বৃদ্ধি করুন। কাজে সতর্ক থাকবেন। শৃঙ্খলার সাথে কাজ করবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। লক্ষণে সতর্ক থাকবে। স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না।

ভাগ্যবান সংখ্যা: 3, 5, 6 এবং 8

শুভ রং: সামুদ্রিক

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশজির পূজা করুন। দূর্বা পান ও মোদক নিবেদন করুন। মেডিটেশন যোগ প্রাণায়াম করুন। অনুদান বাড়ান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement