scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৩ জুন , ২০২৪: সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে

প্রিয়জনের সাথে সময় কাটবে। আনন্দ ও আনন্দের মুহূর্ত তৈরি হবে। দৃঢ়তার সাথে কথা বলতে পারবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। সবার সাথে তাল মিলিয়ে চলবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- জীবনে সুখের আগমন অব্যাহত থাকবে। পরিবারে সভ্য মূল্যবোধ বজায় রাখবে। সক্রিয়তা ও সদিচ্ছা দিয়ে সকলের মন জয় করবে। সেরা কাজ এগিয়ে নিয়ে যাবে। রক্তের সম্পর্ক বজায় রাখতে সফল হবেন। বড়দের সম্মান বজায় রাখবে। নম্রতা ও বিচক্ষণতা বজায় রাখবে। অতিথিদের আগমন সম্ভব। পরিবারে সুখ বাড়বে। ব্যক্তিগত বিষয়ে ভালো পারফরম্যান্স হবে। প্রশাসনিক প্রচেষ্টা জোরদার করা হবে। সম্প্রীতির অনুভূতি বাড়বে। বন্ধুরা সাহায্য করবে। মহত্ব বজায় রাখুন। সংগ্রহ বাড়ান।

আর্থিক লাভ- সমন্বয় ও সম্প্রীতির দিকে মনোনিবেশ করবে। দায়িত্ব পালন করবে। প্রয়োজনীয় কাজে মনোযোগ বাড়বে। পারিবারিক ব্যবসায়িক বিষয়গুলো ইতিবাচক হবে। কাজ এবং ব্যবসায় নিবেদিত হবে। পৈতৃক কাজের সাথে তাল মিলিয়ে চলবে। সংগ্রহ বাড়বে। প্রতিভা প্রদর্শন একটি উত্সাহ পাবে। সক্রিয়তা ও সাহসিকতার মাধ্যমে সাফল্য বৃদ্ধি করবে। কর্মজীবন ও চাকরির কাজে এগিয়ে থাকবেন। অর্থনৈতিক অগ্রগতিতে উজ্জীবিত হবেন। প্রতিযোগিতা বজায় রাখবে।


প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সাথে সময় কাটবে। আনন্দ ও আনন্দের মুহূর্ত তৈরি হবে। দৃঢ়তার সাথে কথা বলতে পারবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। সবার সাথে তাল মিলিয়ে চলবে। আপনার প্রিয়জনের সাথে একটি গুরুত্বপূর্ণ আলোচনা হবে। উপযুক্ত অফার প্রাপ্ত হবে. আত্মীয়স্বজনের আগমনে আনন্দ বাড়বে। মিলনের সুযোগ থাকবে। মানসিক বিষয় নিয়ন্ত্রণ করবে।


স্বাস্থ্য মনোবল- সবাই প্রভাবিত হবে। লক্ষ্যের সাথে তাল মিলিয়ে চলবে। ঘর সাজাবে। ভারসাম্য বাড়াবে। শৃঙ্খলা বজায় রাখবে। খাবারের দিকে নজর দিবে। মনোবল থাকবে উঁচুতে।

ভাগ্যবান সংখ্যা: 2 7 8 9

শুভ রং: জাফরান

আজকের প্রতিকার: ভগবান ভাস্কর সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন। মহিমা বৃদ্ধি করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement