scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৯ মে, ২০২৪: নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাবেন

কর্মজীবন এবং ব্যবসায় ব্যবস্থাপনার উন্নতি হবে। পেশাদাররা প্রভাবশালী থাকবেন। নীতি বিধি বজায় রাখবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- মানসিক বিষয়ে ধৈর্য ও ধর্ম বজায় রাখুন। আপনার আলোচনা এবং সংলাপে চিন্তাশীল হন। সিনিয়রদের সাথে যোগাযোগ বাড়ান। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বাড়বে। ম্যানেজমেন্ট পক্ষ সহায়ক হবে। আরামদায়ক হন। উত্সাহ এবং কার্যকলাপ দেখাবে. আবেগের উপর নিয়ন্ত্রণ রাখুন। সুবিধা এবং প্রভাব স্বাভাবিক হবে। সুবিধার সংস্থান বৃদ্ধি পাবে। পাবেন আকর্ষণীয় অফার। ধৈর্য্য ধারন করুন. ব্যক্তিগত বিষয়ে ধর্মীয় অনুশাসন বজায় রাখুন। ব্যক্তিগত কাজে সাফল্য পাবেন। একটি বিশাল যানবাহন এবং ভবনের ইচ্ছা প্রবল হবে।

আর্থিক সুবিধা: কর্মজীবন এবং ব্যবসায় ব্যবস্থাপনার উন্নতি হবে। পেশাদাররা প্রভাবশালী থাকবেন। নীতি বিধি বজায় রাখবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। মেধার কর্মক্ষমতা উন্নত হবে। সিনিয়রদের সহযোগিতা থাকবে। ব্যবসায় স্বাচ্ছন্দ্য বজায় রাখুন। কাজে অভিযোজন থাকবে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ দেবেন। সহকর্মীদের সঙ্গে সমন্বয় বাড়বে। সেবা ব্যবসায় আগ্রহ থাকবে। বড় চিন্তা করুন এবং কাজ করুন। বাণিজ্যিক কাজে স্বার্থপরতা পরিহার করুন।

প্রেমের বন্ধুত্ব- সবার প্রতি শ্রদ্ধাবোধ বজায় রাখুন। মনের বিষয়ে নম্রতা দেখান। ব্যক্তিগত বিষয় প্রভাবিত হতে পারে। কথা বলার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। প্রিয়জনের কথা শুনুন। সম্পর্ক মজবুত করুন। সম্পর্ককে সম্মান করবে। বিচক্ষণতা ব্যবহার করুন। পারস্পরিক আস্থা বজায় রাখবে। প্রিয়জনের সাথে দেখা হবে।


স্বাস্থ্য মনোবল- পরিকল্পনা সহজ হবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাবেন। নিজের প্রতি মনোযোগ থাকবে। সাজসজ্জা মনোযোগ দিতে হবে। সংযত হও। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। অটল থাক.
ভাগ্যবান সংখ্যা: 3 4 8 9

শুভ রং: সাদা চন্দন

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও মহালক্ষ্মীজীর পূজা করুন। হলুদ আইটেম দান বৃদ্ধি. জেদ করবেন না।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement