scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১ এপ্রিল, ২০২৪: আজ সুযোগের সদ্ব্যবহার করুন

কর্ম ও ব্যবসায় সম্প্রসারণের অনুভূতি থাকবে। ধৈর্য ও শৃঙ্খলার সাথে এগিয়ে যেতে থাকুন। নীতি নিয়ম এবং নিয়ন্ত্রণ বজায় রাখুন।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- একগুঁয়ে তাড়াহুড়ো এবং তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। ব্যক্তিগত কাজ মিশ্র হবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে অবহেলা করবেন না। সংকেতের প্রতি সংবেদনশীল হন। খাওয়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। দায়িত্বশীলদের কাছ থেকে শিখবেন এবং পরামর্শ দেবেন। কথা ও আচরণের ভারসাম্য বাড়ান। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। ধৈর্য ধরে এগিয়ে যেতে থাকবেv। আচরণে স্বতঃস্ফূর্ততা এবং সচেতনতা বৃদ্ধি করুন। সুযোগের সদ্ব্যবহার করুন। এটি সবার কাছে তৈরি করি। 

অর্থলাভ- কর্ম ও ব্যবসায় সম্প্রসারণের অনুভূতি থাকবে। ধৈর্য ও শৃঙ্খলার সাথে এগিয়ে যেতে থাকুন। নীতি নিয়ম এবং নিয়ন্ত্রণ বজায় রাখুন। আপনার বিরোধীদের সম্পর্কে সচেতন থাকুন। ব্যবস্থার উপর জোর দিন। পরিস্থিতি চ্যালেঞ্জিং হবে। ধৈর্য ও বিচক্ষণতার সাথে কাজটি সম্পন্ন করবেন। বিচক্ষণতা ও সতর্কতা বজায় রাখবে। পেশাগত ব্যবসায়িক প্রচেষ্টা স্বাভাবিক থাকবে। শিল্প-বাণিজ্যে তাড়াহুড়ো করবেন না। সমর্থন পাবেন। আয় হবে স্বাভাবিক। প্রয়োজনীয় তথ্য পাওয়া সম্ভব।

প্রেম বন্ধুত্ব- কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় রাখুন। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়ান। সুনাম ও সম্মান বজায় রাখুন। পুরো পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। প্রেমের সম্পর্কে সতর্ক থাকুন। মহানুভবতার সাথে এগিয়ে যাবে। রক্তের সম্পর্কের উন্নতি হবে। সম্পর্ক মজবুত হবে। প্রিয়জনের সাথে দেখা হবে। সবার প্রতি স্নেহ থাকবে।

স্বাস্থ্য মনোবল- আপনার প্রতিশ্রুতি রাখুন। যোগাযোগে সচেতনতা বাড়ান। স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হবে। উৎসাহ বজায় রাখবে। মনোবল নিয়ে কাজ করবে। জেদ করবেন না।

শুভ সংখ্যা: ২, ৪ ও ৮ 

শুভ রং: বাদামি 

আজকের প্রতিকার: দেবাধিদেব মহাদেবের পূজা করুন এবং জলাভিষেক করুন। সাধন যোগ ধ্যান বজায় রাখুন। অপরিচিতদের থেকে দূরে থাকুন।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement