scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১ জুন, ২০২৪: সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে

পরিবারের সদস্যদের বিশ্বাস জয় করবে। ভালোবাসা ও ভালোবাসা বাড়বে। উৎসবের অনুষ্ঠানে অংশ নেবেন। সবার সম্মান বজায় রাখবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- সম্পদ ও সম্পত্তির অনুকূলে কাজ হবে। অর্থনৈতিক দিক প্রসারিত হবে। যোগাযোগের পরিধি আরও বড় হবে। পারিবারিক অনুষ্ঠানে যোগ দেবেন। আপনি আপনার প্রিয়জনের সমর্থন এবং বিশ্বাস পাবেন। ব্যক্তিগত প্রচেষ্টায় ভালো হবে। আনন্দ ও আনন্দ বৃদ্ধি পাবে। কথাবার্তা ও আচরণে সকলের মন জয় করবে। আকর্ষণীয় অফার পাবেন। ঘনিষ্ঠদের সঙ্গে মেলামেশা বাড়বে। অতিথিকে স্বাগত জানাবেন। ভ্রাতৃত্বের প্রচার হবে। পৈতৃক কাজ এগিয়ে নিয়ে যাবে। ভালো হোস্ট থাকবে। অতিথিরা আসবেন। সেরা কাজ এগিয়ে নিয়ে যাবে। সংগ্রহ সংরক্ষণে এগিয়ে থাকবে।


আর্থিক সুবিধা- আর্থিক ব্যবস্থাপনায় উন্নতি হবে। সামঞ্জস্যের শতাংশ বেশি থাকবে। কর্মজীবন ও ব্যবসায় প্রভাবশালী হবেন। কর্মক্ষমতা আশানুরূপ হবে। পেশাগত আলোচনায় অংশ নেবেন। চিরাচরিত ব্যবসায় মনোযোগ দেবে। শুভ অফার বাড়বে। জয়ের ওপর জোর থাকবে। বিভিন্ন প্রচেষ্টায় গতি রাখবে। ব্যাংকিংয়ে আগ্রহ বাড়বে। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান করা হবে। বিভিন্ন দিক ইতিবাচক হবে।

প্রেমের বন্ধুত্ব- পরিবারের সদস্যদের বিশ্বাস জয় করবে। ভালোবাসা ও ভালোবাসা বাড়বে। উৎসবের অনুষ্ঠানে অংশ নেবেন। সবার সম্মান বজায় রাখবে। প্রিয়জনের সাথে দেখা হবে। আত্মীয়দের চমকে দেবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। রক্তের সম্পর্ক মজবুত হবে। মনের বিষয়গুলো মিটে যাবে। যোগ্য ব্যক্তিরা অফার পাবেন।

স্বার্থপর মনোবল- বুদ্ধিমানের সাথে কাজ করবে। লক্ষ্যে মনোনিবেশ করবে। ব্যক্তিত্ব বাড়াবে। স্বাস্থ্যের দিকে নজর দেবে। খাবারের ওপর জোর দেওয়া হবে। মনোবল থাকবে উঁচুতে।
শুভ সংখ্যা: 7, 8 এবং 9

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও দেবী মহালক্ষ্মীর পূজা করুন। হলুদ ফল ও জিনিস দান করুন।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement