scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১২ ডিসেম্বর, ২০২৩: সারপ্রাইজ পেতে পারেন

প্রেম এবং স্নেহের প্রচেষ্টা সুখী থাকবে। আলোচনা পক্ষে হবে। বন্ধুদের সময় দেবেন। আত্মীয়স্বজনের কল্যাণে কাজ করবে। গোপনীয়তার যত্ন নেবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- বাণিজ্যিক মিটিং যোগাযোগের সুযোগ হয়ে উঠবে। চাকরি ও ব্যবসায় তৎপরতা থাকবে। সিনিয়র শ্রেণী সহায়ক হবে। জনগণের আস্থা অর্জন করবে। বিভিন্ন সুযোগ কাজে লাগাবে। বন্ধুরা সাহায্য করবে। ব্যবস্থাপনায় প্রভাব বাড়বে। আকর্ষণীয় কর্মক্ষমতা বজায় থাকবে। বহুমুখিতা উন্নত হবে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। সম্প্রসারণের জন্য প্রচেষ্টা বৃদ্ধি করবে। লক্ষ্যমাত্রার প্রতি মনোযোগ বাড়বে। কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে সাফল্য পাবেন। বাণিজ্যিক বিষয়ে গতি আসবে। আত্মবিশ্বাস বাড়বে।


আর্থিক সুবিধা- ভালো সময়ের সর্বোচ্চ সদ্ব্যবহার করবে। গতি বাড়ানোর চেষ্টা অব্যাহত থাকবে। প্রতিযোগিতা বজায় রাখবে। শিল্প-বাণিজ্যের কাজে উন্নতি হবে। লক্ষ্যে নিবেদিত থাকবে। সুস্থ প্রতিযোগিতা বজায় রাখবে। পেশাগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। বড়দের সঙ্গ রাখবে। আপনি পছন্দসই অফার পাবেন। কর্মজীবন ব্যবসায় ফলপ্রসূ হবে। বিচারাধীন মামলায় তৎপরতা থাকবে। ইতিবাচকতা প্রান্তে থাকবে। সবার সহযোগিতা পাব।


প্রেমের বন্ধুত্ব- প্রেম এবং স্নেহের প্রচেষ্টা সুখী থাকবে। আলোচনা পক্ষে হবে। বন্ধুদের সময় দেবেন। আত্মীয়স্বজনের কল্যাণে কাজ করবে। গোপনীয়তার যত্ন নেবে। মিটিংয়ে তৎপরতা বাড়াবে। আনন্দের পরিবেশ থাকবে। আপনি একটি সারপ্রাইজ পেতে পারেন. মানসিক প্রচেষ্টায় সাফল্য আসবে। সম্পর্ক মধুর থাকবে।

স্বাস্থ্য মনোবল- অনুকূলতা থাকবে। মন খুশি থাকবে। ভদ্র ও মিষ্টি ব্যবহার থাকবে। অর্জন বাড়বে। ব্যক্তিত্ব চিত্তাকর্ষক হবে। জীবনধারা উন্নত হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 4, 8 এবং 9
  শুভ রং: লাল চন্দন


আজকের প্রতিকার: মহাবীর হনুমান জির আরাধনা করুন। সিঁদুর পরা। গুড় ও ছোলা নিবেদন করুন। দায়িত্বশীল থাকুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement