scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৪ এপ্রিল, ২০২৪: পরিবারে সুখ থাকবে

মানসিক প্রচেষ্টা বৃদ্ধি পাবে। পরিবারে সুখ থাকবে। দায়িত্ব পালন করবে। প্রিয়জনের সমর্থন থাকবে। মনে যা আছে তাই বলবে। প্রেমের সম্পর্কের উপর জোর রাখবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- গুরুত্বপূর্ণ বিষয়ে গুরুত্ব বজায় রাখবেন। ভাগ করা কাজে গতি আসবে। স্থিতিশীলতা জোরদার হবে। শিল্প সংক্রান্ত বিষয়গুলো সমাধান করা হবে। বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। কর্মজীবন এবং ব্যবসায়িক প্রচেষ্টা সম্পূর্ণ হবে। সবাইকে সঙ্গে নিয়ে চলার চেষ্টা করা হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। শারীরিক লক্ষণগুলিতে মনোযোগ দেবেন। নিয়ম উপেক্ষা করা এড়িয়ে চলুন। আদেশের উপর জোর দেওয়া হবে। লক্ষ্যে নিবেদিত থাকবে। অংশীদারিত্বের ওপর জোর রাখবে। আপনার স্ত্রী আশানুরূপ কাজ করবেন। পরিকল্পনার সাথে তাল মিলিয়ে চলবে।


আর্থিক সুবিধা - অংশীদারিত্বের কাজে সক্রিয়তা আনবে। জমি ও দালান সংক্রান্ত বিষয়ে উৎসাহ বাড়বে। চুক্তি কার্যকর থাকবে। লোভ দ্বারা প্রলুব্ধ হবে না. প্রত্যাশা পূরণ হবে. পারফরম্যান্স ভালো থাকবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে সতর্ক থাকবেন। লাভের জন্য প্রচেষ্টা বাড়বে। ব্যবস্থাপনা শক্তিশালী থাকবে। সবার সহযোগিতা পাবেন। নেতৃত্বের দিকে মনোনিবেশ করবে। মহত্ব বজায় রাখবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। মহত্ব বজায় রাখবে।

প্রেমের বন্ধুত্ব- মানসিক প্রচেষ্টা বৃদ্ধি পাবে। পরিবারে সুখ থাকবে। দায়িত্ব পালন করবে। প্রিয়জনের সমর্থন থাকবে। মনে যা আছে তাই বলবে। প্রেমের সম্পর্কের উপর জোর রাখবে। সম্পর্কের মধ্যে স্নেহ ও বিশ্বাস বাড়বে। আপনি আপনার প্রিয়জনের সাথে আনন্দদায়ক মুহূর্ত কাটাবেন। সুখবর পেতে পারে। ঘনিষ্ঠদের মধ্যে সমন্বয় বাড়বে।

স্বাস্থ্য মনোবল- সময়মতো কাজ শেষ করার চিন্তা থাকবে। ইতিবাচকতা বাড়বে। সচেতনতা বাড়বে। আলোচনায় ফলপ্রসূ হবে। বিভিন্ন বিষয়ে গতি আসবে। আপনার খাদ্যাভ্যাস সুস্থ রাখুন।
শুভ সংখ্যা: 5, 8 এবং 9

শুভ রং: গম

আজকের প্রতিকার: হনুমানজি ও গণেশজির পূজা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। সহযোগিতার মনোভাব আছে।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement