scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৭ জুলাই, ২০২৪: গুরুত্বপূর্ণ পরিকল্পনা এগিয়ে যাবে

অর্থনৈতিক উচ্ছ্বাস বজায় রাখার জন্য এটি একটি সহায়ক সময়। খ্যাতি ও গৌরব বৃদ্ধি পাবে। সক্রিয়তা বাড়াবে। বিভিন্ন বিষয়ে গতি আসবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- কাঙ্খিত লাভে উত্তেজিত হবেন। বিভিন্ন কাজ দ্রুত সম্পন্ন করবে। প্রতিযোগিতা বাড়বে। আলোচনায় ফলপ্রসূ হবে। শিল্প-বাণিজ্যে শুভতা বাড়বে। লাভের দিকে নজর দেবে। পেশাগত কাজ সম্পন্ন হবে। লাভ ও প্রভাব বৃদ্ধি পাবে। অর্থনৈতিক সমৃদ্ধি বাড়বে। পেশা ও ব্যবসায় শক্তি পাবেন। ফলাফল নিয়ে উত্তেজিত হবে। বিষয়গুলো ইতিবাচক থাকবে। ঋণের প্রভাব বৃদ্ধি পাবে। প্রিয়জনের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। সবার আস্থা জয় করবে। বিভিন্ন বিষয় অনুকূলে থাকবে। ব্যবস্থাপনার উন্নতি হবে।


আর্থিক লাভ- অর্থনৈতিক উচ্ছ্বাস বজায় রাখার জন্য এটি একটি সহায়ক সময়। খ্যাতি ও গৌরব বৃদ্ধি পাবে। সক্রিয়তা বাড়াবে। বিভিন্ন বিষয়ে গতি আসবে। চুক্তি এবং চুক্তি করা হবে. কাঙ্খিত সাফল্য সম্ভব। বাণিজ্যিক কাজে এগিয়ে থাকবেন। গতির উপর জোর বজায় রাখবে। পেশাদার সহযোগী থাকবে। লাভের শতাংশ বাড়তে থাকবে। লক্ষ্য পূরণ হবে। সাফল্যের চিহ্ন সর্বত্র। রুটিন ভালো হবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করার অনুভূতি থাকবে।

প্রেম ও বন্ধুত্বের সম্পর্ক উন্নত হবে। সম্পর্কের ক্ষেত্রে অভিযোজন হবে। আবেগগত বিষয়ে ভালো হবে। প্রেম প্রদর্শন ঠিক হবে. মনে যা আছে তাই বলতে পারবে। প্রিয়জনকে আকর্ষণীয় উপহার দিতে পারেন। বন্ধুরা সাহায্য করবে। বিষয়টি দৃঢ়ভাবে রাখবে। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। আপনার প্রিয়জনকে চমকে দেবে।


স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব কার্যকর হবে। আপনি সেরা অফার পাবেন. উচ্চ মনোবল থাকবে। গুরুত্বপূর্ণ পরিকল্পনা এগিয়ে যাবে। স্বাস্থ্য ভালো থাকবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। দ্রুত কাজ করবে।

ভাগ্যবান সংখ্যা: 5 এবং 8
শুভ রং: ময়ূর পালক
আজকের প্রতিকার: যথাযথভাবে ভগবান শ্রী গণেশের পূজা করুন। মোদক অফার করুন। পানের মালা অর্পণ করুন। দান করুন এবং সবুজ জিনিস এবং রূপা ব্যবহার করুন। সিস্টেমে ফোকাস রাখুন।

Advertisement

Advertisement