scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২ এপ্রিল, ২০২৪: ভারসাম্য ও সম্প্রীতি বৃদ্ধি পাবে

শুভ সময়ের সদ্ব্যবহার করবে। কাজ চিত্তাকর্ষক হবে. ব্যবসায়িক সিদ্ধান্ত নিতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আর্থিক দিক ভালো থাকবে। কাজ আশার চেয়ে ভালো হবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- আপনি আপনার প্রিয়জনের সাথে ভ্রমণ বা বিনোদনে যেতে পারেন। আপনি আকর্ষণীয় অফার পাবেন। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। অমীমাংসিত বিষয়গুলি অনুকূলে থাকবে। প্রয়োজনীয় কাজে তাল মিলিয়ে চলবে। সর্বত্র মঙ্গল হবে। কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। উদ্যম ও আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য থাকবে। সৃজনশীল কাজে ফলপ্রসূ হবে। ক্রেডিট বাড়বে। লক্ষ্য ভিত্তিক থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। উদ্ভাবন সৃজনশীলতা বাড়াবে। গুরুত্বপূর্ণ কাজ হবে। দ্বিধা দূর হবে।

আর্থিক লাভ- শুভ সময়ের সদ্ব্যবহার করবে। কাজ চিত্তাকর্ষক হবে. ব্যবসায়িক সিদ্ধান্ত নিতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আর্থিক দিক ভালো থাকবে। কাজ আশার চেয়ে ভালো হবে। পরিকল্পনা অনুযায়ী এগোবে। আধুনিক বিষয়ে আরামদায়ক হবে। সিনিয়রদের সহযোগিতা থাকবে। প্রভাব বাড়বে। লাভের দিকে খেয়াল রাখবে। অর্জন থাকবেই। কর্মজীবন ও ব্যবসায় সুখকর ফলাফল পাবেন। কর্মক্ষমতা ভালো হবে। ক্যারিয়ারে উন্নতি হবে।

প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সাথে ঘনিষ্ঠতা বাড়বে। তার ব্যক্তিত্ব দিয়ে সবাইকে মুগ্ধ করবে। সরলতা, ভদ্রতা ও মহিমা বজায় রাখবে। সহযোগিতা নিয়ে এগিয়ে যাবে। বন্ধুরা সময় দেবে। গুরুত্বপূর্ণ অফার পাবেন। প্রিয়জনকে চমকে দেবে। ব্যক্তিগত সম্পর্কে মধুরতা বাড়বে। সবার খেয়াল রাখবে। সম্মান বজায় রাখবে।

স্বাস্থ্য, মনোবল, ভারসাম্য ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। সক্রিয় থাকবে। অংশীদারিত্বের অনুভূতি বাড়বে। নম্রতা ও আত্মসম্মান বৃদ্ধি করবে। ঝুঁকি নিতে পারে। স্বচ্ছতা বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: 2, 6 এবং 8

শুভ রং: ধূসর

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও মা লক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে প্রদীপ জ্বালাও। মিষ্টি বিতরণ। উদ্ভাবন বাড়ান।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement