scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৩ অগাস্ট, ২০২৪: প্রেমের দিকটি শক্তি পাবে

প্রিয়জনের অনুভূতির যত্ন নেবে। সম্পর্কের ক্ষেত্রে সতর্কতা ও স্বতঃস্ফূর্ততা থাকবে। প্রেমের দিকটি শক্তি পাবে। সদিচ্ছা বাড়বে। জনগণের আস্থা অর্জন করবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- আত্মীয়দের সঙ্গে স্মরণীয় সময় কাটবে। পেশাদারদের কাছাকাছি থাকবে। নতুন মানুষের সাথে মেলামেশা করতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আলোচনা ও সংলাপ বজায় রাখবে। সহযোগিতামূলক প্রচেষ্টায় যোগ দেবেন। পরিচিতির সুবিধা পাবেন। অভিযোজন অব্যাহত থাকবে। সামাজিক কাজে লাভ বাড়বে। বন্ধুত্বপূর্ণ এবং সংবেদনশীল থাকবে। ভাগ্য আপনার সহায় হবে। সবার প্রতি সম্মান বাড়বে। গুরুত্বপূর্ণ বিষয়গুলি আপনার পক্ষে রাখার চেষ্টা করবে। সুখবর পেতে পারে। সাহস ও সাহসিকতার সুযোগ বাড়বে। ভ্রমণ সম্ভব। দায়িত্ব ভালোভাবে পালন করবেন।

আর্থিক সুবিধা- আপনি পেশাদারদের কাছ থেকে সমর্থন পাবেন। প্রস্তাবগুলো সমর্থন পাবে। লাভের শতাংশ ভালো থাকবে। গাণিতিক ও যৌক্তিক কাজে সফল হবেন। দ্বিধা কমবে। অর্জনগুলো বাড়বে। আত্মীয়দের সহযোগিতা পাবেন। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। অলসতা ত্যাগ করুন। মুলতুবি প্রচেষ্টা পক্ষে করা হবে. বাণিজ্যিক বিষয়ে করা হবে। ক্যারিয়ার ব্যবসা কার্যকর থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। সহকর্মীরা ভালো পারফর্ম করবে।

প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের অনুভূতির যত্ন নেবে। সম্পর্কের ক্ষেত্রে সতর্কতা ও স্বতঃস্ফূর্ততা থাকবে। প্রেমের দিকটি শক্তি পাবে। সদিচ্ছা বাড়বে। জনগণের আস্থা অর্জন করবে। সম্পর্কের মধ্যে সম্প্রীতি থাকবে। প্রিয়জন খুশি হবে। কথাবার্তা ও আচরণে ভদ্রতা বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। পরিবারে সুখ বাড়বে।


স্বাস্থ্য মনোবল- বিনয় বিচক্ষণতার সাথে কাজ করবে। মতভেদ নিরসন করবে। শৃঙ্খলা নিয়ে এগিয়ে যাবে। অলসতা পরিহার করুন। প্রভাব থাকবেই। সাক্ষাৎ এবং যোগাযোগে আগ্রহী হবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। মনোবল উদ্যমে ভরপুর থাকবে।
ভাগ্যবান সংখ্যা: 2 5 6 এবং 8

শুভ রং: গাঢ় নীল

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। ইন্টারভিউতে জোর দিন। ঈমান বাড়াও।

Advertisement
Advertisement