scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৩ জুলাই, ২০২৪: পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন

অর্থনৈতিক কাজে উদ্যোগ বজায় থাকবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। লাভ বাড়বে। জয়ের শতাংশ বেশি হবে। বাণিজ্যিক কাজে গতি আসবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখতে এগিয়ে থাকবেন। ঐতিহ্য ও মূল্যবোধ প্রচার করবে। পরিবারে আনন্দের মুহূর্ত আসবে। আচার-আচরণে মাধুর্য থাকবে। জীবনযাত্রার মান উন্নত হবে। অর্থনৈতিক ক্ষেত্রে গতি আসবে। জাঁকজমক ও সাজসজ্জা বৃদ্ধি পাবে। লক্ষ্যে ফোকাস রাখবে। রক্তের সম্পর্ক মজবুত হবে। আবেগ নিয়ন্ত্রণ করবে। আকর্ষণীয় অফার পাবেন। সম্পদ বৃদ্ধি হবে। সুযোগের সদ্ব্যবহার করবে। অতিথিদের আগমন সম্ভব। অনুষ্ঠানে যোগ দেবেন। সঞ্চয় ও ব্যাংকিং কার্যক্রমে তৎপরতা থাকবে। প্রতিশ্রুতি রক্ষা করবে।


আর্থিক লাভ- অর্থনৈতিক কাজে উদ্যোগ বজায় থাকবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। লাভ বাড়বে। জয়ের শতাংশ বেশি হবে। বাণিজ্যিক কাজে গতি আসবে। উল্লেখযোগ্য মামলা আপনার পক্ষে করা হবে। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। প্রচেষ্টা ত্বরান্বিত হবে। পৈতৃক থিম প্রচার করবে। লক্ষ্য অর্জন করবে। সময় ব্যবস্থাপনা বাড়াবে। জিনিস পরিষ্কারভাবে রাখা হবে. সাহস ও যোগাযোগ বাড়বে। সম্পদ বৃদ্ধি পাবে। প্রিয়জনদের সমর্থন অব্যাহত থাকবে।


প্রেমের বন্ধুত্ব- পরিবারে শুভ প্রবাহ থাকবে। পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন। পারস্পরিক স্নেহ বজায় রাখবে। প্রেমের সম্পর্ক উন্নত হবে। আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। আমরা একসাথে এগিয়ে যাব। অতিথিদের স্বাগত জানাবেন। বন্ধুদের মধ্যে আস্থা বাড়বে। কাঙ্খিত পরামর্শ গৃহীত হবে.


স্বাস্থ্য মনোবল- স্বাস্থ্য ভালো থাকবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। খাবার হবে আকর্ষণীয়। মহান কাজের সাথে যুক্ত হবে। নিজের উপর ফোকাস করবে। মনোবল থাকবে উঁচুতে।

ভাগ্যবান সংখ্যা: 2 5 8 এবং 9

শুভ রং: ধূসর

আজকের প্রতিকার: ভক্তকে হনুমানজির পূজা করা উচিত। দান বৃদ্ধি এবং লাল এবং হলুদ আইটেম ব্যবহার. তোমার প্রতিশ্রুতি রক্ষা কর। আতিথেয়তা বজায় রাখুন।

Advertisement
Advertisement