scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৯ জুন, ২০২৪: চিন্তার কোনও কারণ নেই

পেশাদারদের পারফরম্যান্স চমৎকার হবে। কর্মজীবন ও ব্যবসায় দ্বিধা ছাড়াই এগিয়ে যাবেন। লাভের সম্প্রসারণ ভালো হবে। কাঙ্খিত সুবিধা পাওয়া সম্ভব।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- গুরুত্বপূর্ণ বিষয়ে উদ্যোগ বাড়বে। সামাজিক বিষয়ে গতি বজায় থাকবে। শক্তির শৃঙ্খলা এবং সম্মতি বজায় রাখবে। ঘনিষ্ঠদের সঙ্গে সম্প্রীতি বাড়ানোর চেষ্টা থাকবে। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। সহযোগিতা ও অংশীদারিত্বে আগ্রহী হবে। সবার সঙ্গে সম্প্রীতি বাড়বে। মানসিক বিষয়ে নিয়ন্ত্রণ বাড়বে। ব্যবসায় ফলপ্রসূ হবে। ব্যবস্থাপনার কাজ শেষ হবে। শৃঙ্খলা বাড়াবে। পরিবারে আনন্দ ও উদ্দীপনা থাকবে। যোগাযোগের ক্ষেত্রে ভালো পারফরম্যান্স থাকবে। প্রয়োজনীয় কাজে গতি আনবে। যোগাযোগের বৃত্ত আরও বড় হবে।

আর্থিক সুবিধা- আর্থিক বিষয়ে সবাইকে সাথে নিয়ে যাবেন। বিভিন্ন অর্জন জোরদার হবে। কাজ সেরে নিতে পারবে। প্রয়োজনীয় কাজে বিচক্ষণ থাকবেন। কার্যক্রম থাকবে। পেশাগত কাজকে অগ্রাধিকার দিয়ে রাখবে। সাফল্যের শতাংশ ভাল হবে। ব্যবসায়িক কাজে গতি আনবে। সিস্টেম আরও ভালো করবে। বড় চিন্তা করলে ভালো ফল পাওয়া যাবে। লক্ষ্য অর্জন করবে। ভ্রমণ হতে পারে। তথ্য সংগ্রহের ওপর জোর দেওয়া হবে। অলস হবেন না।

প্রেমের বন্ধুত্ব- আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। প্রিয়জনের সঙ্গে শুভ সময় কাটবে। সম্পর্কের বিভেদ মিটে যাবে। অতিথি আগমন অব্যাহত থাকবে। মিলনের সুযোগ থাকবে। আবেগপূর্ণ আলোচনা ফলপ্রসূ হবে। আত্মীয় স্বজনদের সাহায্য করতে থাকবে। আপনি পারস্পরিক বিশ্বাসে শক্তি অর্জন করবেন। মানসিক বিষয়গুলি সমাধান করতে সক্ষম হবেন। সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয় বজায় থাকবে।

স্বাস্থ্য মনোবল- শান্ত ও ভদ্র থাকবেন। সাহস ও বীরত্ব বজায় থাকবে। খাবার হবে আকর্ষণীয়। পারফরম্যান্স ভালো হবে। স্বাস্থ্য ভালো থাকবে। সুখ বাড়বে।
ভাগ্যবান সংখ্যা: 2 7 8

শুভ রং: কালো

আজকের প্রতিকার: ভগবান হনুমানের পূজা ও আরাধনা করুন। বিচারপতি শনিদেব সম্পর্কিত জিনিসপত্রের দান ও ব্যবহার বাড়ান। ভক্তি বজায় রাখুন।
 

Advertisement

Advertisement