scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ৫ অক্টোবর, ২০২৪: আজ কাজে উল্লেখযোগ্য ফল

প্রিয়জনের সাথে সময় কাটাবেন। কাঙ্ক্ষিত তথ্য পাওয়া যাবে। জীবনে আনন্দ ও সুখ বাড়বে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- সবার সঙ্গে সম্প্রীতি বাড়বে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। কাজের প্রচেষ্টার সাথে তাল মিলিয়ে চলবে। পদমর্যাদা ও মর্যাদা অক্ষুণ্ন থাকবে। আপনি আপনার কাজে উল্লেখযোগ্য ফল পাবেন। ব্যবসায়িক এবং ব্যবস্থাপনাগত সাফল্যে উত্তেজিত থাকবেন। পিতামাতার বিষয়গুলি আরও ভাল হবে। অভিজ্ঞতার সুফল পাবেন। কর্মজীবন ও ব্যবসায় প্রভাব পড়বে। ব্যবসায়িক কাজে এগিয়ে থাকবেন। সহকর্মীরা সাহায্য করবে। শুভ প্রস্তাব পাবেন। সম্মান বাড়বে।

আর্থিক সুবিধা- পেশাদার বিষয়ের অনুকূলে থাকবে। সুসংগঠিতভাবে এগোবেন। সম্মান বৃদ্ধি পাবে। কাজের সুবিধা বাড়বে। লাভ ও সম্প্রসারণের চেষ্টা উন্নত হবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। চেষ্টা আরও ভাল থাকবে। পেশাগত পরিকল্পনা ত্বরান্বিত হবে। 

প্রেম বন্ধুত্ব- প্রিয়জনের সাথে সময় কাটাবেন। কাঙ্ক্ষিত তথ্য পাওয়া যাবে। জীবনে আনন্দ ও সুখ বাড়বে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। প্রিয়জনের জন্য প্রচেষ্টা অব্যাহত থাকবে। ব্যক্তিগত বিষয়ে সাহস বাড়বে। মনের সম্পর্ক মজবুত হবে। সম্পর্ক মধুর হবে। পরিবারের সদস্যরা খুশি হবেন।

স্বাস্থ্য ও মনোবল বজায় রাখবেন। ব্যবস্থা ঠিক থাকবে। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। শৃঙ্খলা ও ধারাবাহিকতা বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: ৫ এবং ৮
শুভ রং- নীল

আজকের প্রতিকার: চন্দ্রঘন্টা দেবীর পুজো করুন। বিচারপতি শনিদেব সম্পর্কিত জিনিসপত্রের দান ব্যবহার বৃদ্ধি করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement