scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ৯ এপ্রিল, ২০২৪: অতিরিক্ত চিন্তা থেকে মুক্ত থাকুন

আবেগে ভেসে যাবেন না। প্রেম ও স্নেহের সম্পর্কের ক্ষেত্রে বিনয়ী হোন। সবার প্রতি শ্রদ্ধাশীল। প্রিয়জন স্বাচ্ছন্দ্য বোধ করবেন। বড়দের উপদেশ ও শিক্ষা রাখবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

 

মকর- পারিবারিক বিষয়ে সরলতা বজায় রাখুন। ধৈর্য ধরে প্রশাসনিক কর্মকাণ্ডে উন্নতি হবে। প্রয়োজনীয় কাজে ধারাবাহিকতা বজায় রাখবে। পদ ও প্রতিপত্তি একই থাকবে। ব্যক্তিগত বিষয়গুলো মিশ্র থাকবে। সম্পর্ক উন্নয়নের প্রচেষ্টা বজায় রাখুন। পৈতৃক বিষয়গুলো অগ্রাধিকার পাবে। বড়দের সাথে সহজ ব্যবহার করুন। সিস্টেমকে শক্তিশালী করুন। সুযোগ সুবিধার প্রতি আগ্রহ বাড়বে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে পারেন। সবাইকে সাথে নিয়ে চলার চেষ্টা চালিয়ে যান। সংযমী হও।


আর্থিক সুবিধা- আর্থিক কাজে সতর্ক থাকবেন। পেশাগত বিষয়ে তর্ক-বিতর্ক এড়িয়ে চলবেন। বড় ভাবতে থাকবে। লাভের শতাংশ গড় থাকবে। ব্যক্তিগত কাজে আগ্রহ বাড়বে। ক্যারিয়ার ব্যবসায় স্বচ্ছতা আনবে। ব্যবস্থাপনাগত কাজ সম্পন্ন করার চেষ্টা থাকবে। বস্তুগত সম্পদ বৃদ্ধি পাবে। স্বার্থপরতা এবং সংকীর্ণতা ত্যাগ করুন। ক্ষমার বোধ বজায় রাখুন। ঝুঁকি নেওয়া এড়াবে। দায়িত্বশীলদের পরামর্শ নেবেন। অতি সংবেদনশীলতা এড়িয়ে চলুন।

প্রেমের বন্ধুত্ব- আবেগে ভেসে যাবেন না। প্রেম ও স্নেহের সম্পর্কের ক্ষেত্রে বিনয়ী হোন। সবার প্রতি শ্রদ্ধাশীল। প্রিয়জন স্বাচ্ছন্দ্য বোধ করবেন। বড়দের উপদেশ ও শিক্ষা রাখবে। সবার স্বার্থের দিকে খেয়াল রাখবে। তাড়াহুড়ো করবেন না। প্রিয়জনের সাথে বিবাদ এড়িয়ে চলুন। ইক্যুইটি ব্যালেন্স বাড়ান। স্বচ্ছতা বজায় রাখুন।


স্বাস্থ্য, মনোবল, স্নেহ এবং বিশ্বাস বৃদ্ধি করুন। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান। দর্শনার্থীকে সম্মান দেখান। অতিরিক্ত চিন্তা থেকে মুক্ত থাকুন। আপনার ব্যক্তিত্ব উন্নত করুন। মনোবল উঁচু রাখুন।

ভাগ্যবান সংখ্যা: 3, 6, 8 এবং 9
শুভ রং: কাদা রঙ
আজকের প্রতিকার: দেবী মাতার প্রথম রূপ শৈলপুত্রীর পূজা করুন। বজরঙ্গবলী হনুমানজির পূজা করুন। লাল আইটেম দান বৃদ্ধি. রাগ ও ঘৃণা এড়িয়ে চলুন।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement