scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১১ মে, ২০২৪: গোপনীয়তার প্রতি মনোযোগ বাড়বে

কাছের মানুষের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করবে। গোপনীয়তার প্রতি মনোযোগ বাড়বে। মর্যাদা এবং গোপনীয়তা বৃদ্ধি করবে। সম্পর্কের উন্নতি হবে।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- ব্যক্তিগত বিষয়ে মনোযোগ থাকবে। ক্যারিয়ার ব্যবসায় ব্যবস্থাপনার উপর জোর বজায় রাখবে। পারিবারিক বিষয়ে গতি আসবে। সবার সাথে স্বাচ্ছন্দ্য বজায় রাখবে। ব্যক্তিগত অর্জনের দিকে মনোনিবেশ করবে। পারিবারিক বিষয়ে মনোযোগী হবেন। জনসংযোগের সুফল পাবেন। ব্যবসা ভালো থাকবে। একগুঁয়ে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। আরাম ও সুযোগ-সুবিধা প্রচার করা হবে। বৈষয়িক দ্রব্যের বৃদ্ধি ঘটবে। মানসিক বিষয়ে ধৈর্য ধরবেন। হুট করে সিদ্ধান্ত নেবেন না। গুরুত্বপূর্ণ বিষয়ে তৎপরতা থাকবে। উপযুক্ত অফার পাবেন।


আর্থিক সুবিধা - প্রয়োজনীয় পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। লাভ বাড়বে। আর্থিক বিষয়ে তাড়াহুড়ো এড়াবেন। লোভ দ্বারা প্রলুব্ধ হবে না. বাণিজ্যিক বিষয়গুলো সমাধান করা হবে। সাহস ও যোগাযোগ বাড়বে। বিরোধী পক্ষ থেকে সতর্ক থাকবেন। তর্ক এড়িয়ে চলুন। স্বার্থপরতা এবং সংকীর্ণতা ত্যাগ করুন। ব্যবস্থাপনায় ভালো হবে। আলোচনায় যৌক্তিকতা বজায় রাখবে। ব্যক্তিগত কাজে সক্রিয়তা দেখাবে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলবেন। স্বার্থপরতা, সংকীর্ণতা এবং তাড়াহুড়া পরিহার করুন।


প্রেমের বন্ধুত্ব- কাছের মানুষের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করবে। গোপনীয়তার প্রতি মনোযোগ বাড়বে। মর্যাদা এবং গোপনীয়তা বৃদ্ধি করবে। সম্পর্কের উন্নতি হবে। আপনার প্রিয়জনের কথা উপেক্ষা করবেন না। সম্পর্ক জোরদার করার উপর জোর দিন। আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। কোনো বিশেষ ব্যক্তির প্রতি আসক্তি বাড়বে। আকর্ষণ অনুভব করবে। কাছের মানুষদের সমর্থন থাকবে।


স্বাস্থ্য মনোবল- বিভিন্ন কাজে আগ্রহ থাকবে। সাজসজ্জা ভালোভাবে বজায় রাখবে। সক্রিয়তা বাড়াবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে থাকুন। আপনার খাদ্য উন্নত করুন. উৎসাহ ও মনোবল বাড়ান।
ভাগ্যবান সংখ্যা: 2 3 6 এবং 8

শুভ রং: আনারস

আজকের প্রতিকার: শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান ও ব্যবহার বাড়ান। নয়টি গ্রহের পূজা করুন। আপনার আচরণ মিষ্টি রাখুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement