scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১৯ জুলাই, ২০২৪: দ্রুত প্রতিক্রিয়া এড়িয়ে চলুন

পরিবারের সদস্যদের কাছ থেকে ভালো খবর পাবেন। দ্রুত প্রতিক্রিয়া এড়িয়ে চলুন। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- সরকার প্রশাসনিক কাজে তাল মিলিয়ে চলবে। কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। ব্যক্তিত্ব চিত্তাকর্ষক হবে। ব্যবস্থাপনা ভালো হবে। গুরুত্বপূর্ণ কোনো খবর পেতে পারেন। সব ক্ষেত্রেই এগিয়ে থাকবে। সামাজিক সমস্যার সমাধান হবে। ব্যক্তিগত সাফল্য অর্জন করবে। লক্ষ্যে নিবেদিত থাকবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। সক্রিয়ভাবে কাজ করবে। প্রতিযোগিতা চালিয়ে যাবে। পেশাগত কাজে যুক্ত হবেন। ভারসাম্য বজায় রাখবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সাথে লক্ষ্য অর্জন করবে। সম্পদ বৃদ্ধিতে সফল হবেন। পেশাদার আলোচনায় ফলপ্রসূ হবে।


আর্থিক লাভ- কর্মজীবন ও ব্যবসায় সবার সহযোগিতা থাকবে। পেশাগত বিষয়ে উৎসাহ থাকবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। উদ্যোগ ও সাহসিকতা বৃদ্ধির কথা ভাববে। কাজে সাফল্য পাবেন। সক্ষমতা বৃদ্ধি পাবে। সঠিক জায়গা বজায় রাখতে সফল হবেন। লাভ বাড়বে। পরিকল্পনা এগিয়ে নেওয়া হবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। বাধা দূর হবে। প্রতিপক্ষ কমে যাবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। আলোচনা উপকারী হবে। আত্মবিশ্বাস বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- পরিবারের সদস্যদের কাছ থেকে ভালো খবর পাবেন। দ্রুত প্রতিক্রিয়া এড়িয়ে চলুন। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। সহযোগিতার অনুভূতি থাকবে। বড় ভাবুন। যোগাযোগের যোগাযোগ বাড়ান। মনের বিষয়গুলো ভালো হবে। কথাবার্তা ও আচরণ আকর্ষণীয় হবে। পারফরম্যান্স ভালো হবে। তোমাকে সম্মান করবে।

স্বাস্থ্য মনোবল- মানুষের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করুন। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়ান। স্বাস্থ্যের ক্ষেত্রে উন্নতি হবে। রোগ এবং ত্রুটি অব্যাহত থাকতে পারে। সংবেদনশীলতা বাড়বে। মনোবল বাড়বে।
শুভ সংখ্যা: 1, 3 এবং 7
শুভ রং: সোনালী

আজকের প্রতিকার: মাতৃদেবীর পূজা ও আরাধনা করুন। লাল ফুল এবং মেকআপ আইটেম অফার. দুর্গাশপ্তসতী পাঠ করুন। তোমার জপ বাড়াও। তর্ক এড়িয়ে চলুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement