scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২১ মে, ২০২৪: সাবধানে কাজ করুন

প্রেমের সম্পর্কের মধ্যে ভারসাম্য বাড়ান। সম্পর্কের মধ্যে সরলতা বজায় রাখুন এবং আপনার সঙ্গীর কথাকে সম্মান করুন। প্রজ্ঞা ও নম্রতা বৃদ্ধি করুন।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- নেতিবাচক কথাবার্তা এড়িয়ে চলুন। সিস্টেমের প্রতি শ্রদ্ধা এবং বিশ্বাস বজায় রাখুন। সাবধানে এগিয়ে যাওয়ার সময় এসেছে। অপ্রত্যাশিত পরিস্থিতি চলতে পারে। প্রয়োজনীয় কাজে শৃঙ্খলা ও ধারাবাহিকতা বাড়ান। রক্তের আত্মীয় ও পরিবারের কাছ থেকে সহযোগিতা পাবেন। প্রজ্ঞা এবং ধৈর্যের সাথে পথ তৈরি করা হবে। উপদেশ শিখে রাখুন। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান। অতিরিক্ত আত্মবিশ্বাসের অভ্যাস এড়িয়ে চলুন। নম্র এবং ভারসাম্যপূর্ণ হন। স্বাস্থ্য উপেক্ষা করা এড়িয়ে চলুন। লাইফস্টাইল হবে আকর্ষণীয়। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন।


আর্থিক সুবিধা- গুরুত্বপূর্ণ বিষয়ে স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন। হুট করে চুক্তি করবেন না। নিয়ম এবং প্রবিধান সঙ্গে এগিয়ে যান. আর্থিক লেনদেনে পরিষ্কার থাকুন। ক্যারিয়ার ট্রেডিং এ একটি এজেন্ডা তৈরি করুন। সময় ব্যবস্থাপনায় মনোযোগ দিন। বাজেট এবং সিস্টেমের সাথে সম্মতি বজায় রাখুন। প্রতারকদের থেকে দূরত্ব বজায় রাখবে। গুরুজনদের প্রজ্ঞা ও বোধগম্যতায় উপকৃত হবেন। প্রয়োজনীয় সিদ্ধান্ত মুলতুবি রাখা হবে। ধৈর্য ও ধর্মের মাধ্যমে বাধা বিপত্তি দূর হবে। আভিজাত্য বৃদ্ধি। ব্যক্তিগত বিনিয়োগ বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- প্রেমের সম্পর্কের মধ্যে ভারসাম্য বাড়ান। সম্পর্কের মধ্যে সরলতা বজায় রাখুন এবং আপনার সঙ্গীর কথাকে সম্মান করুন। প্রজ্ঞা ও নম্রতা বৃদ্ধি করুন। আবেগের চেয়ে যুক্তির উপর জোর দিন। আবেগপূর্ণ প্রতিক্রিয়া এড়িয়ে চলুন। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। পরিবারের সদস্যদের কথায় মনোযোগ দেবেন। সাক্ষাৎ ও কথাবার্তায় সতর্ক থাকবেন। সংযত হও।

স্বাস্থ্য মনোবল- পরিবারে সম্প্রীতি বজায় রাখুন। শারীরিক স্বাস্থ্য বজায় রাখুন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় মনোযোগ দিন। সাবধানে কাজ করুন। নিজেকে অতিরিক্ত পরিশ্রম করবেন না। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।
শুভ সংখ্যা: 3, 7 এবং 9
শুভ রং: সিঁদুর লাল

আজকের প্রতিকার: মহাবলী হনুমান জির পূজা করুন। লাল ফল এবং আইটেম দান বৃদ্ধি. অভিজ্ঞদের কথা শুনুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement