scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৩ অগাস্ট, ২০২৪: কাঙ্খিত তথ্য পাওয়া যাবে

শুভ কাজের জন্য একটি রূপরেখা তৈরি করা হবে। পেশাগত বিষয়ে ব্যবস্থাপনা বাড়বে। নতুন ও সৃজনশীল কিছু করার কথা ভাববে। কাজের প্রচেষ্টা সমর্থন পাবে।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- সেরা বিষয়ে গতি আনবে। সর্বত্র ইতিবাচকতা থাকবে। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। সব এলাকায় আকর্ষণীয় পারফরম্যান্স বজায় রাখা হবে। অন্যের প্রত্যাশা পূরণ করবে। সঞ্চয়ের ওপর জোর বাড়বে। লক্ষ্যে ফোকাস রাখবে। সবাইকে সম্মান করবে। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। বিনয় বিচক্ষণতা এবং সংবেদনশীলতার সাথে কাজ করবে। কথাবার্তা এবং আচরণ চিত্তাকর্ষক হবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। ঐতিহ্য ও মূল্যবোধ মজবুত হবে। প্রিয়জনের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। লাভের হার বেশি থাকবে।

আর্থিক লাভ- শুভ কাজের জন্য একটি রূপরেখা তৈরি করা হবে। পেশাগত বিষয়ে ব্যবস্থাপনা বাড়বে। নতুন ও সৃজনশীল কিছু করার কথা ভাববে। কাজের প্রচেষ্টা সমর্থন পাবে। বিভিন্ন কাজে উদ্যোগ বজায় রাখবে। নেতৃত্বের ক্ষমতা বাড়বে। পেশা ও ব্যবসায় ভালো থাকবে। সবাই সক্রিয়তা দ্বারা প্রভাবিত হবে. কাজের প্রতি সজাগ থাকবেন। শিল্প-বাণিজ্যে গতি আসবে। জনপ্রিয়তা বাড়বে। শুভ অফার পাবেন। বাণিজ্যিক বিষয়ে আগ্রহ বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- সবাই একসাথে থাকবে। প্রেম প্রদর্শনের সুযোগ বাড়বে। সর্বত্র মঙ্গল হবে। মনে যা আছে তাই বলতে পারবে। সহনশীল থাকবে। সামঞ্জস্য বাড়বে। প্রিয়জনের সাথে দেখা হবে। আবেগগত বিষয়ে ভালো হবে। ঘনিষ্ঠরা ক্ষতিগ্রস্ত হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। বিশ্বাস জয় করবে। সম্পর্কের উন্নতি হবে।


স্বাস্থ্য মনোবল- গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। নতুন বিষয়ের সাথে যুক্ত হবে। আলোচনা ও যোগাযোগে স্পষ্ট হবে। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মিথস্ক্রিয়া বাড়বে।
শুভ সংখ্যা: 3, 5 এবং 6
শুভ রং: আনারস
আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। ইতিবাচকতা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement