scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৩ জুলাই, ২০২৪: উৎসাহ ও মনোবল বজায় থাকবে

মনের বিষয়গুলি মিশ্র থাকতে পারে। বিভ্রান্তিকর কথাবার্তা এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য দেখান। কাছের মানুষদের অনুভূতিকে সম্মান করুন।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- আর্থিক বিষয়ে অসতর্ক আচরণ এড়িয়ে চলুন। লেনদেনে সতর্কতা এবং ধৈর্য দেখান। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। তাড়াহুড়ো করে এসো না। উপযুক্ত সুযোগে সাড়া দিন। নীতিগত ন্যায়বিচারের উপর জোর দিন। দ্বীনি কাজে সম্পৃক্ত হওয়ার চেষ্টা চালিয়ে যান। ত্যাগ ও সহযোগিতার অনুভূতি বাড়বে। সম্পর্ককে সম্মান করবে। ব্যবস্থাপনায় স্বাচ্ছন্দ্য বোধ করবে। বাজেট অনুযায়ী চলবে। বিনিয়োগ ও সম্প্রসারণ নিয়ে চিন্তা বাড়বে। কাছের মানুষের পরামর্শ মেনে চলবেন। কাজে স্বস্তি আসবে। বিতর্কে জড়াবেন না। স্মার্ট বিলম্ব নীতিতে লেগে থাকুন।


অর্থলাভ- বিভিন্ন বিষয়ে বিরোধিতার প্রতি সতর্কতা বাড়ান। পেশাদারদের সঙ্গে বৈঠক হবে। কর্মজীবন ও ব্যবসায় ধারাবাহিকতা থাকবে। দূরদেশের বিষয়গুলো গতি পাবে। আপনার কাজের মধ্যে স্বচ্ছতা আছে. লেখার সময় সতর্ক থাকুন। বিচারিক বিষয়ে সক্রিয়তা সম্ভব। আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। লাভ স্বাভাবিক হবে। বাজেট তৈরির পর এগোবে। আয়-ব্যয় বাড়বে। শো অফ করবেন না। ভদ্র হও। প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। নিয়ম সম্মতি বজায় রাখুন।


প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়গুলি মিশ্র থাকতে পারে। বিভ্রান্তিকর কথাবার্তা এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য দেখান। কাছের মানুষদের অনুভূতিকে সম্মান করুন। সম্পর্ককে গুরুত্ব দেবে। সম্পর্ক স্বাভাবিক থাকবে। বন্ধুদের সহযোগিতা থাকবে। অঙ্গীকার রাখো। আলোচনায় সতর্ক থাকুন। বড় ভাবুন।

স্বাস্থ্য মনোবল- আত্মনিয়ন্ত্রণ বাড়ান। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। নিজের উপর ফোকাস করবে। খাবার সুস্থ রাখবে। ব্যবস্থার উপর জোর রাখবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: 2, 3 এবং 9
শুভ রং: লাল প্রবাল
আজকের প্রতিকার: মহাদেবের অবতার হনুমানজির পুজো করুন। চালিসা ও সুন্দরকাণ্ড পাঠ করুন। খাদ্য দান করুন। ডেজার্ট শেয়ার করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement