scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৪ অগাস্ট, ২০২৪: আজ সুখ ও সমৃদ্ধি বাড়বে

আপনি আপনার কাজে আপনার কাছের লোকদের সাহায্য করার মত অনুভব করবেন। ঐতিহ্যবাহী কর্মকান্ডের প্রচার করবে। আকর্ষণীয় অফার পাবেন।

Advertisement
মীন মীন
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন: পরিবারে সুখ থাকবে। চারিদিকে আনন্দ আর আনন্দের পরিবেশ থাকবে। স্বজনদের সাথে দেখা হবে। অতিথিদের আগমন অব্যাহত থাকবে। সুখ বাড়বে। ব্যবসার সাথে তাল মিলিয়ে চলবে। মধুর আচরণ বাড়বে। জয় করবে সবার মন। অন্যকে সম্মান দেবেন। সবদিক থেকে সমর্থন থাকবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আভিজাত্য বাড়বে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। মূল্যবোধ মজবুত হবে। আপনার প্রতিশ্রুতি রাখুন। 

আর্থিক সুবিধা: আপনি আপনার কাজে আপনার কাছের লোকদের সাহায্য করার মত অনুভব করবেন। ঐতিহ্যবাহী কর্মকান্ডের প্রচার করবে। আকর্ষণীয় অফার পাবেন। পরিকল্পনায় ফোকাস করবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। পেশাগত সমস্যা দেখা দেবে। আভিজাত্যবোধ থাকবে। এগিয়ে নিয়ে যাবে বিভিন্ন কাজ। জাঁকজমক বজায় রাখবে। সংগ্রহ সংরক্ষণে জোর দেওয়া হবে। ব্যাংকিং কাজ হবে। ব্যবসায়িক বিষয়ে মনোযোগ দেবেন। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক চেষ্টা অনুকূলে থাকবে।

প্রেম বন্ধুত্ব- ঘনিষ্ঠ বন্ধুর সংখ্যা বাড়বে। মূল্যবান উপহার পাওয়া সম্ভব। ব্যক্তিগত সম্পর্ক এগিয়ে যাবে। সবার প্রতি ভালোবাসা ও ভালোবাসা থাকবে। পরিবারের প্রতি মনোযোগী হবেন। আবেগগত দিকটি শক্তিশালী থাকবে। সবাই সহযোগিতা করবে। সম্মানবোধ বাড়বে।

স্বাস্থ্য মনোবল- খাবার আকর্ষণীয় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। উত্তেজিত হবে। মনোবল থাকবে উঁচুতে। দ্বিধা দূর হবে।

শুভ সংখ্যা: ৩, ৬ এবং ৮

শুভ রং: সবুজ

আজকের প্রতিকারঃ মহাবলী হনুমানজির পূজা ও দর্শন করুন। নীল ও কালো জিনিস দান করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement