scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৬ জুলাই, ২০২৪: আজ কাজের গতি বাড়বে

সম্পর্কের উন্নতি হবে। ভালো অফার পাবেন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। প্রেমের সম্পর্কে উত্তেজিত হবেন। বন্ধুত্ব শক্তি লাভ করবে।

Advertisement
মীন মীন
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- গুরুত্বপূর্ণ বিষয়ে দ্রুত কাজ করুন। নীতি বিধি বজায় রাখুন। গুরুত্বপূর্ণ কাজ সময়মতো শেষ হবে। সম্মিলিত প্রচেষ্টাকে গতি দেবে। ভূমিভবন সংক্রান্ত পরিকল্পনায় গতি আনবে। পেশাগত ব্যবসায় লাভ বাড়বে। বিভিন্ন বিষয়ে স্বচ্ছতা বৃদ্ধি পাবে। পরিস্থিতি ইতিবাচক হবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সেরা মানুষের সাথে দেখা হবে। লক্ষ্য অর্জন করবেন। দাম্পত্য জীবনে প্রেম ও বিশ্বাস বৃদ্ধি পাবে। স্থিতিশীলতার বিষয়ে উন্নতি হবে। লক্ষণ সম্পর্কে সচেতন হোন।

আর্থিক লাভ- অংশীদারিত্বে সাফল্য পাবেন। নেতৃত্বের প্রচেষ্টা উন্নত হতে থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আলোচনায় কার্যকর হবেন। লক্ষ্যে নিবেদিত থাকবে। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। অর্থনৈতিক বিষয়ে গতি বাড়ান। লাভ ও প্রভাব বৃদ্ধি পাবে। সবার সাথে তাল মিলিয়ে চলবেন। ধারাবাহিকতা ও শৃঙ্খলা বজায় রাখুন। শিল্প ব্যবসাকে শক্তিশালী করবে। 

প্রেম বন্ধুত্ব- সম্পর্কের উন্নতি হবে। ভালো অফার পাবেন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। প্রেমের সম্পর্কে উত্তেজিত হবেন। বন্ধুত্ব শক্তি লাভ করবে। ভেবেচিন্তে এগিয়ে যাবে। প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করবে। প্রিয়জনের কথা শুনবেন। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। স্বচ্ছতা বজায় রাখবে।

স্বাস্থ্য মনোবল- সুযোগকে পুঁজি করবেন। কাজে সামঞ্জস্য থাকবে। সহকর্মীরা সহযোগিতা করবেন। কাজের গতি বাড়বে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। খাবারের দিকে নজর দেবেন। মনোবল পূর্ণ হবে। পদমর্যাদা ও মর্যাদা পাবেন।

শুভ সংখ্যা: ১, ৩ এবং ৮
শুভ রং: সবুজ
আজকের প্রতিকার: শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান করুন। নবগ্রহের পুজো করুন। ব্যক্তিত্ব উন্নত করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement