scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৭ জুলাই, ২০২৪: আজ কাজের বাধা দূর হবে

লাভ বাড়তে থাকবে। কাজের সম্প্রসারণ বাড়বে। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে উন্নতি হবে। জনপ্রিয়তা বাড়বে। দ্রুত এগিয়ে যাবেন।

Advertisement
মীন মীন
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন: আপনি আপনার জীবনযাত্রায় মহিমা বজায় রাখবেন। সবাইকে সম্মান দিবে। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে সুখ বাড়বে। নতুন বিষয়ে আগ্রহী হবেন। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে সফল হবেন। মনের সমস্যার সমাধান হবে। প্রয়োজনীয় কাজে গতি আসবে। এগিয়ে নিয়ে যাবে বিভিন্ন কাজ। শিল্প দক্ষতা উন্নত হবে। নীতি বিধি বজায় রাখবে। ভাগ করা কাজ হবে। দ্বিধা দূর হবে।  আর্থিক প্রচেষ্টার উন্নতি হবে। সুখ ভাগাভাগি করবেন। যোগাযোগের সুবিধা নেবে। বৈঠক ও আলাপ-আলোচনার ওপর জোর রাখবে। 

অর্থ লাভ- লাভ বাড়তে থাকবে। কাজের সম্প্রসারণ বাড়বে। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে উন্নতি হবে। জনপ্রিয়তা বাড়বে। দ্রুত এগিয়ে যাবেন। দারুণ অফার পাবেন। সরলতা বজায় রাখবে। আত্মবিশ্বাস বাড়বে। সৃজনশীলতা বাড়বে। কর্মজীবন ও ব্যবসায় প্রভাব বৃদ্ধি পাবে। কর্মক্ষমতা ভালো হবে। প্রয়োজনীয় লক্ষ্য অর্জন করবেন।

প্রেমের বন্ধুত্ব- প্রেমের দিক থেকে প্রভাবশালী থাকবে। ইন্টারভিউতে এগিয়ে থাকবে। ব্যক্তিগত জীবন ভালো যাবে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। সম্পর্কের উন্নতি হবে। সামঞ্জস্য বজায় থাকবে। কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। প্রিয়জনের কথা শুনবে। ঘনিষ্ঠ সহযোগী হবেন।

স্বাস্থ্য মনোবল- আত্মবিশ্বাস বজায় থাকবে। রুটিন গুছিয়ে রাখবে। জীবনধারা উন্নত হবে। বাধা দূর হবে।

লাকি সংখ্যা: ৩, ৬ ও ৮

শুভ রং: তুঁতে

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন এবং ব্যবহার করুন। সৃজনশীলতা বাড়ান। শৃঙ্খলা বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement