scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ৬ অগাস্ট, ২০২৪: নীতিমালা মেনে চলবে

আবেগগত বিষয়ে তাড়াহুড়ো করবেন না। কথা বলার ক্ষেত্রে উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। বন্ধুদের সঙ্গ মনোবল বাড়াবে। তথ্য বিনিময় হবে।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- ব্যবসায় আপনি সতর্কতা ও সতর্কতার সাথে এগিয়ে যাবেন। আলোচনায় ধৈর্য ও শৃঙ্খলা বজায় রাখবে। খরচ এবং লেনদেনের দিকে মনোযোগ দিন। ঈমানকে উঁচু রাখবে। পেশাদারিত্ব দেখে মুগ্ধ হবেন সবাই। সেবামুখী এবং কঠোর পরিশ্রমী হবে। যুক্তি এবং তথ্যের উপর জোর দেবে। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। কর্মীরা ভালো কর্মক্ষমতা বজায় রাখবে। ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে কাজ করবেন। কার্যক্রম বজায় রাখবে। নিয়ম মেনে চলবে। প্রলুব্ধ হবেন না। অপ্রয়োজনীয় হস্তক্ষেপ এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। আভিজাত্যের সাথে কাজ করুন।


আর্থিক সুবিধা - নিযুক্ত ব্যক্তিরা একটি ভাল অবস্থান বজায় রাখবেন। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা কার্যকর হবে। আপনি ইতিবাচক প্রস্তাব পাবেন। কর্ম ও ব্যবসায় সমন্বয় বজায় থাকবে। গুজব এড়িয়ে চলুন। সাফল্যের শতাংশ মাঝারি হবে। কাজে সর্বোচ্চ সময় দিন। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন। সরল, সহজ এবং সতর্ক থাকবে। আপনার সামর্থ্য অনুযায়ী দায়িত্ব গ্রহণ করুন। একটি স্মার্ট বিলম্ব নীতি আছে. লক্ষ্যের প্রতি উত্সর্গ দেখান।


প্রেমের বন্ধুত্ব- আবেগগত বিষয়ে তাড়াহুড়ো করবেন না। কথা বলার ক্ষেত্রে উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। বন্ধুদের সঙ্গ মনোবল বাড়াবে। তথ্য বিনিময় হবে। সহকর্মীরা পারস্পরিক সহযোগিতা করবে। সম্প্রীতি নিয়ে এগিয়ে যাবে। তর্কে জড়াবেন না। পয়েন্ট উপর জিনিস রাখুন. সম্পর্কের মধ্যে স্পষ্টতা বাড়ান।

স্বাস্থ্য মনোবল- সময় ব্যবস্থাপনা অবলম্বন করবে। প্রাক-রোগ দেখা দিতে পারে। নীতিমালা মেনে চলবে। স্বাস্থ্যের প্রতি সংবেদনশীল হবেন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। নিজের প্রতি মনোযোগ দিন।

ভাগ্যবান সংখ্যা: 3 6 9

শুভ রং: সোনালী

আজকের প্রতিকার: ভগবান হনুমানের আরাধনা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। লাল এবং হলুদ জিনিস ব্যবহার করুন। দান করুন। অটল থাক।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement